'বাংলাদেশের সাথে ৩-০তে হারলেও অবাক হবার কিছুই নেই'

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৭, ০৯:০২ এএম

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ দল যে শক্তিশালি দলে পরিনত হয়েছে তা মানছেন বিশ্ব ক্রিকেটে চালকের আসনে থাকা দলগুলোর খেলোয়াড়, টিম ম্যানেজার ও কোচরাও। না মানার উপায়ও কি আছে? বাংলাদেশ দল যেভাবে একের পর এক বড় দলগুলোকে ধবলধোলাই করে চলেছে তাতে তা স্বীকার করতে হবে, বাংলাদেশ দল এখন অনেক শক্তিশালি।

আর এ কথা মানছেন লঙ্কানদের (শ্রীলঙ্কা) টিম ম্যানেজার আশাঙ্কা গুরুসিংহে। বাংলাদেশ দল বর্তমান সফরে ৩ ম্যাচের সিরিজে প্রথমটি জিতেও নিয়েছে। আর সফরকারী বাংলাদেশের কাছে শ্রীলঙ্কা ৩-০তে হারলেও অবাক হবার কিছুই নেই বলে জানান তিনি।

তিনি সাংবাদিকদের বলেন, ‘বাংলাদেশ দল আগের থেকে অনেক গোছালো ও শক্তিশালী। তাই তাদের কাছে ৩-০তে হারলেও অবাক হবার কিছুই নেই’। এছাড়া টাইগারদের প্রশংসা করেন তিনি।

উল্লেখ্য, ৩ ম্যাচ একই স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ওয়ানডে হবে আগামী ২৮ মার্চ বাংলাদেশ সময় বিকেল ৩টায়। এবং তৃতীয় ও শেষ ওয়ানডে হবে ১ এপ্রিল কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে বাংলাদেশ সময় সকাল ১০টায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: