টাঙ্গাইলে অপহরণকারী চক্রের সদস্যকে আটক

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৭, ০৪:২৭ পিএম

টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে অপহরনকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন টাঙ্গাইল র‌্যাব-১২ এর সদস্যরা।সোমবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে সদর উপজেলার কাকুয়া গ্রামের নাজমুল হাসান সুমন (৩০) ও রাঙ্গাচিরা গ্রামের রহিম বাদশা।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার বীণা রানী দাস জানান, রংপুর সদরের নিউ আদর্শ পাড়ার মোঃ ফারুক হোসেন ও তার ছেলে ফাতিন হাসনাত (১৭) টাঙ্গাইল শহরের পূর্ব আদালত পাড়ায় ভাড়াটিয়া বাসায় থাকেন। গত ১৫ মার্চ (বুধবার) সকাল সাড়ে ৮টার দিকে রংপুর যাওয়ার জন্য ঘারিন্দা বাইপাসে বাসের জন্য অপেক্ষা করছিলেন। ৯টার দিকে সিলভার রঙের একটি প্রাইভেটকারে ৫জন অজ্ঞাতনামা লোক তাদের প্রাইভেটকারে তুলে নিয়ে ঢাকার দিকে যেতে থাকে।

তারা ফারুক ও তার ছেলেকে হাত-পা বেঁধে ভয়ভীতি দেখিয়ে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে এক লাখ টাকা নির্ধারণ করে কয়েকটি বিকাশ নম্বর দেয়। ফারুক হোসেন তার কয়েকজন আত্মীয়ের সাথে যোগাযোগ করে ৪০ হাজার টাকা সেই সব বিকাশ নম্বরে পাঠায়। বাকী ৬০ হাজাার টাকার জন্য ঘারিন্দা বাইপাসে ফারুক হোসেনকে ছেড়ে দেয়। তিনি ছাড়া পেয়ে র‌্যাব কার্যালয়েও অভিযোগ করেন।

পরে বিকেলে অপহরণকারীরা আশেকপুর বাইপাসে এলে র‌্যাব তাদের ঘেরাও করে মোঃ নূর আলম (১৮) নামের এক অপহরনকারীসহ অপহৃত ফাতিন হাসনাতকে উদ্ধার করা হয়। এরই সূত্রধরে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে ঘারিন্দা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে নাজমুল হাসান সমুন ও রহিম বাদশাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা বাবা-ছেলে অপহরনের কথা স্বীকারা করেছে। বাকীদের আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: