জবিতে মাদক বিরোধী মূকাভিনয় প্রদর্শিত

প্রকাশিত: ২৮ মার্চ ২০১৭, ০১:১৪ এএম

‘মাদক কে না বলুন, মাদক মুক্ত সমাজ গড়ুন’ এই স্লোগন নিয়ে শোভনের ড্রেস পরিবর্তন, নেশায় মত্য অবাধ্য সন্তান, গাছে কাঁঠাল গোঁফে তেলসহ বিভিন্ন পরিবেশনা নিয়ে দর্শক মাতান জগন্নাথ ইউনিভার্সিটি মাইম সোসাইটি এবং ঢাবির মূকাভিনয় শিল্পীরা।

গতকাল সোমবার (২৭ মার্চ) বেলা ১২টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে স্বাধীনতা দিবস এবং জবি মাইমের প্রতিষ্ঠাবার্ষীকি উপলক্ষে ‘মাদককে না বলুন’ শিরোনামে সমসাময়িক বিষয়াদি নিয়ে মূকাভিনয় প্রদর্শিত হয়। এর মধ্যদিয়ে ‘জগন্নাথ ইউনিভার্সিটি মাইম সোসাইটি’ এক বছরে পদার্পন করলো। অনুষ্ঠানটির সহায়তা ছিলেন কালের কণ্ঠ ‘শুভসংঘ’ জগন্নাথ বিশ্বদ্যিালয় শাখা।

অনুষ্ঠান সম্পর্কে ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের চেয়ারম্যান ও ‘জগন্নাথ ইউনিভার্সিটি মাইম সোসাইটি’-এর মেন্টর (পরামর্শদাতা) জুনায়েদ আহমদ হালিম বলেন, সমাজ পরিবর্তনের জন্য সংস্কৃতি চর্চার বিকল্প কিছু নেই। আমরা আশা করছি প্রতি মাসে অন্তত একটি হলেও প্রযোজনা তৈরি করা হবে এবং প্রদর্শন করা হবে নানা বিষয়ের উপর। এই সংগঠনটি সমাজের দৃষ্টি পরিবর্তনে সহায়তা করবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: