সানি লিওন ও প্রভাকেও হার মানাল আঁখি আলমগীর

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৪, ০৯:১৩ পিএম

বর্তমান সমাজে তারকা আর স্ক্যান্ডাল দুইটি একে অপরের পরিপূরক শব্দে পরিণত হয়েছে। প্রতিদিনই কোন না কোন তারকাদের স্ক্যান্ডালের মুখরোচক খবর ছাপা হচ্ছে সংবাদ মাধ্যমগুলোতে। তার কতগুলো হয়তো বা সত্যি আর কতগুলো হয়তো বা শুধুমাত্র কারো শত্রুতার জেরে কারো চরিত্র হরনের জন্যই করা হচ্ছে।

এরজন্য ব্যবহার করা হচ্ছে বিভিন্ন ‘লুক এলাইক’ ভিডিও বা ছবি। ইন্টারনেটের অপব্যবহার করে খুব সহজেই মিলছে তারকাদের চেহারা সাদৃশ্য বা কাছাকাছি কারো ভিডিও বা ছবি। আর তারপরেই সেইসব ছবি বা ভিডিও ব্যবহার করে বানানো হচ্ছে কিছু মনগড়া কাহিনী বা গপ্পো, আর তাতেই বাজিমাত হয়ে যায় । তবে কি লাক্সতারকা মেহজাবিন, অভিনেত্রী তিসার পর এবার সেইরকম এক প্রতিহিংসার শিকার হলেন গায়িকা আঁখি আলমগীর?

সানি লিওনকেও হার মানানো ১৮ মিনিট ৩৬ সেকেন্ডের পর্নো ভিডিওটি আঁখির জ্ঞাতসারেই করা হয়েছে-এটি বুঝা যায় শুরুতে ক্যামেরার দিকে তাকিয়ে টা টা করতে দেখে। এরপরেই খবরটিতে পর্নো ভিডিওর সকল খুঁটিনাঁটি সম্পর্কে রগরগে কিছু বর্ননা দেওয়া হয়েছে।

তবে দাবী করা হয়েছে ভিডিওটি প্রকৃতপক্ষে আঁখি আলমগীরের নয়।বর্তমানে ইউটিউব থেকে ভিডিওটি মুছে দেয়া হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: