উচ্চ ক্ষমতা সম্পন্ন ক্যামেরা দিয়েও পাইপের ভিতরে দেখা যায়নি জিয়াদকে

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৪, ০৩:৫৬ পিএম

শাহজাহানপুরে গভীরে পাইপের নিচে পড়ে যাওয়া জিয়াদকে খোঁজার জন্য আধুনিক উচ্চ ক্ষমতা সম্পন্ন ক্যামেরা ভিতরে প্রবেশ করানো হলেও তার কোনো অস্তিত্ব ধরা পড়েনি। আর পাইপের ভিতরে কোনো মানবের অস্তিত্ব আছে কি না তা নিয়ে সন্দেহ সৃষ্টি হয়েছে ফায়ার সার্ভিস ও বুয়েট প্রকৌশলী দলের মধ্যে।

এর আগে বিকেল থেকে জিয়াদ নামের শিশুটির জন্য পাইপের মাধ্যমে নিচে ফেলা বস্তা ও তার দেখা যাচ্ছে কিন্তু সেখানে কোনো শিশুর অস্তিত্ব পাওয়া যায়নি। পুরো ক্যামেরাটি দিয়ে পাইপের ভেতর ঘুরিয়ে ঘুরিয়ে দেখা হলেও তাতে কিছু ধরা পড়েনি।

শুক্রবার বিকেল সাড়ে ৪ টা থেকে শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টা পর্যন্ত অভিযান চালিয়েও তার অস্তিত্ব পাওয়া যায়নি।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ভেতরে কেউ নেই। প্রয়োজনে আবারো অনুসন্ধান চালানো হবে।

ফায়ার সার্ভিসের বিগ্রেডিয়ার আহমেদ আলী খান জানান, এখন পর্যন্ত সাত’শ ফিট গভীরে অত্যাধুনিক ক্যামেরাটি নামানো হয়েছে কিন্তু সেখানে টিকটিকি, বস্তা, ব্যঙ দেখা যাচ্ছে। সেখানে মানুষের অস্তিত্ব ধরা পড়েনি। তবুও শতভাগ নিশ্চিত না হওয়া পর্যন্ত আমাদের অভিযান চলবে।

উল্লেখ্য, শুক্রবার রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলোনির পরিত্যক্ত পানির পাম্পের প্রায় ৬০০ ফুট গভীর একটি পাইপে আটকা পড়ে চার বছরের শিশু জিয়াদ। সে মতিঝিল মডেল স্কুল এন্ড কলেজের দারোয়ান মো. নাছিরের ছেলে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: