কক্সবাজার সৈকতে প্রকাশ্যে অশ্লিল ভিডিও ধারন, গায়ে পোশাক পর্যন্ত থাকে না

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৫, ০৫:৫৬ এএম

অশ্লীল ও নিম্নমানের মিউজিক ভিডিওতে ছেঁয়ে গেছে বাজার। অখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান তথাকথিত মডেলদের দিয়ে এসব ভিডিও নির্মান করে সারাদেশে ছড়িয়ে দিচ্ছে। এমনকি এক্ষেত্রে তারা জনপ্রিয় গান বা তার সুর নকল করে এসব ভিডিও নির্মান করছে।

সূত্র জানায়, বর্তমানে ঢাকা বা ঢাকার বাইরে অন্তত শতাধিক প্রতিষ্ঠান এ কাজ করে আসছে। কোন ধরনের মান নিয়ন্ত্রন ছাড়াই এসব ভিডিও নির্মান হওয়ায় এর প্রভাব পড়ছে সংস্কৃতিতেও। মাঝে মধ্যে এর বিরুদ্ধে দু’একটি অভিযান চললেও এতে বন্ধ হচ্ছে না অপরাধ। কক্সবাজার সমুদ্র সৈকতে প্রকাশে অশ্লিল মিউজিক ভিডিও ধারন করায় বিব্রত পর্যটকরা ।

খোঁজ নিয়ে জানা গেছে, এসব মিউজিক ভিডিও যেমন অশ্লীল, তেমনি রুচিহীন। অনেক সময় তথাকথিত এসব মডেলরা গায়ে পোশাক পর্যন্ত রাখতে চাননা। কিছু অসাধু ব্যবসায়ী বেশি লাভের আশায় এসব ভিডিও ছড়িয়ে দিচ্ছেন সারাদেশে। একটি সাধারন ক্যমেরা নিয়েই পরিচালক সেজে যাওয়া এসব মিউজিক ভিডিওর সুটিং স্পট বা কোন নির্দিষ্ট সুটিং জায়গা না থাকায় এদের বিরুদ্ধে ব্যবস্থ্যা নেওয়াও কঠিন হয়ে যাচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: