BD24Live
ঢাকা, মঙ্গলবার, ২৮ মার্চ ২০১৭, ১৩ চৈত্র ১৪২৩

বিশ্বকাপ থেকে ফিরেই বিয়ের পিঁড়িতে রুবেল !

২০১৫ ফেব্রুয়ারি ১৭ ২১:২১:৪৮
বিশ্বকাপ থেকে ফিরেই বিয়ের পিঁড়িতে রুবেল !

দিবাকর বিশ্বাস,
স্টাফ করেসপন্ডেন্ট, বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম:

বিশ্বকাপে বুঁদ সারা পৃথিবী। টিম বাংলাদেশ ও অষ্ট্রেলিয়ায়। অনেক পানি ঘোলার পর দলের সাথেই অষ্ট্রেলিয়াগামী ফ্লাইটে চেপেছেন টিম বাংলাদেশের আলোচিত পেস বোলার রুবেল হোসেন। অষ্ট্রেলিয়ার বাউন্সি পিচে তিনি যখন বল হাতে গতির ঝড় তোলার প্রস্তুতি নিচ্ছেন, সবকিছুকে ছাপিয়ে তখন তার বিয়ের খবরে আবার আলোচনার ঝড় উঠেছে মিডিয়া অঙ্গনে।

জোর গুঞ্জন, বিশ্বকাপ থেকে ফিরেই বিয়ের পিঁড়িতে বসছেন রুবেল হোসেন। যার সাথে গাঁট ছড়া বাঁধবেন সেই পাত্রী নাকি রুবেল এর নিজ জেলা বাগেরহাটের মানুষ।

গতকাল সন্ধ্যায় হঠাৎই বিডি টুয়েন্টিফোর লাইভ প্রতিবেদকের মুঠোফোনেআলোচিত চিত্র নায়িকা হ্যাপির ফোন। তার মাধ্যমেই জানা গেলো পুরো ব্যাপারটা। ফোনে কথোপকথনের পুরো অংশটি তুলে ধরা হল:

* বিডি টুয়েন্টিফোর লাইভ: কেমন আছেন?
* চিত্র নায়িকা হ্যাপি: ভালো নেই। বিশ্বকাপ থেকে ফিরেই বিয়ে পিঁড়িতে বসবে রুবেল।

* বিডি টুয়েন্টিফোর লাইভ: কিভাবে নিশ্চিত হলেন? এটাতো গুজব ও হতে পারে, তাইনা? তারকাদের নিয়ে এ ধরনের গুজব তো নতুন না। যেহেতু বিশ্বকাপ চলছে, সেহেতু আপনাদের এই স্পর্শকাতর ব্যাপারটি নিয়ে হয়তো গুজব ছড়াচ্ছে কেউ।
* চিত্র নায়িকা হ্যাপি: এটা গুজব নয় ।একে বারে সত্যি কথা।সব কিছু জেনেই বলছি।ঐ মেয়ের বাড়ী ও বাগের হাটে।

* বিডি টুয়েন্টিফোর লাইভ: রুবেলের হবু স্ত্রীর সাথে কি আপনার কথা হয়েছে ?
* চিত্র নায়িকা হ্যাপি: তার সাথে আমি কথা বলবো কেন? তবে সে সব কিছু জেনেই রুবেলকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে।

* বিডি টুয়েন্টিফোর লাইভ: বিয়ের ব্যাপারে যদি আরেকটু খুলে বলতেন..
* চিত্র নায়িকা হ্যাপি: রুবেল অষ্ট্রেলিয়া থেকেই ফোনে ফোনে বিয়ের সব কিছু তদারকি করছে। সে ভীষন খুশি। ইতিমধ্যে বিয়ের শপিং ও শেষ হয়েছে। ঘনিষ্ঠ জনদের ভিতর বিয়ের কার্ডও বিলি করা শুরু হয়েছে।

কথা বলতে বলতে যেনো হ্যাপির গলাটা ধরে এলো। কিছুক্ষন চুপ থাকলেন । ফোনের এপাশ থেকে স্পষ্ট বোঝা যাচ্ছিলো "হ্যাপির মনের ভিতর তখন কি ঝড় চলছে "।

হ্যাপির ফেসবুক ওয়ালে শেয়ার করা স্ট্যাটাসও বলে দিচ্ছে রুবেল যখন বল হাতে ব্যাটসম্যানদের উইকেট ফালা ফালা করার প্রস্তুতি নিচ্ছেন তখন রুবেলের বিয়ের খবর হ্যাপির মনকেও ফালা ফালা করে দিয়েছে। তার শেয়ারকৃত ৪টি স্ট্যাটাস যেন তারেই প্রমান :

স্ট্যাটাস ১: " ও আল্লাহ , এ কথা শোনার আগে মৃত্যু হলে বেশি ভালো হতো "।
স্ট্যাটাস ২: " ফিলিং আমি আর এই ওয়ার্ল্ডে নাই "।
স্ট্যাটাস ৩: " এইতো জীবন, কিছু রং, কিছু বেরং, কিছু সাদা, কিছু কালো "।
স্ট্যাটাস ৪: " মেজাজ খারাপ, ভালো রাখার চেষ্টা... হুম।ফিলিং কিছু দিন পর কে কে আমাকে পাবনা মেন্টাল হসপিটালে দেখতে যাবেন ? "

হ্যাপি-রুবেল এর প্রেম কাহিনী যেন রবীন্দ্র নাথের ছোট গল্পের মতোই"শেষ হইয়াও হইলো না শেষ "। চিত্রনাট্যে ভালোবাসা আছে, ক্লাইমেক্স আছে, থানা -হাজত ও আছে । তবে "অবশেষে তারা সুখে শান্তিতে বসবাস করতে লাগলো "টাইপের সমাপ্তি হবে কিনা তা সময়েই বলবে ।

তবে রুবেলের কাঁধে মামলা ঝুলছে। মামলা নিষ্পত্তির আগে এই অবস্থায় বিশ্বকাপ থেকে ফিরে বিয়ের পিঁড়িতে বসলে পানি আরো ঘোলাটে হওয়ার সম্ভাবনাই বেশি। অতীতের ঘটনা স্পষ্ট ইঙ্গিত দিচ্ছে "ফুলবাবুটি সেজে রুবেল বিয়ের পিঁড়িতে বসবে আর হ্যাপি চুপচাপ থাকবে -ব্যাপারটা আশা করা একটু বাড়াবাড়িই হয়ে যায় "। হ্যাপির কন্ঠের দৃঢ় প্রত্যয় বলে দিচ্ছে "রুবেলের বিয়ের ঘটনা" সত্যি হলে সহজে পার পাবেন না রুবেল।

ক্রিকেট-ঢালিউড দুই জগতের দুই তারকা পারস্পরিক টক্করে আপাততো উত্তপ্ত মিডিয়া অঙ্গন। বিশ্বকাপ থেকে ফিরে রুবেলের বিয়ের খবর এই আগুনে ঘি ঢালবে নিশ্চয়ই। এই চিত্রনাট্যের সামনে আর কি আছে কে জানে?

পাঠকের মতামত:

স্পোর্টস এর সর্বশেষ খবর

স্পোর্টস - এর সব খবর



রে