যে কারণে আটকে গেল হ্যাপি! (ভিডিও)

প্রকাশিত: ০৯ মার্চ ২০১৫, ০২:৫৩ এএম

বিনোদন প্রতিবেদক,
বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম:

কিছুদিন আগেও নাজনিন আক্তার হ্যাপি ছিলেন আলোচনার শীর্ষে। নানা ব্যঞ্জন-গুঞ্জনের তোপে পড়ে তিনি যেন হাঁপিয়ে উঠেছিলেন। এই রেশ কাটতে না কাটতেই হ্যাপি আবারও আটকে গেলেন! পাঠক এ কথা শুনেই চোখ চড়কগাছ! না, ভ্রু-কুঁচকানোর কোন অবকাশ নেই। আসল ঘটনা হচ্ছে হ্যাপি অভিনীত প্রথম ছবি 'কিছু আশা কিছু ভালোবাসা' নিষিদ্ধ ঘোষণা করেছে সেন্সর বোর্ড।

তরুণ পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত 'কিছু আশা কিছু ভালবাসা’ ছবিতে অভিনয় করেন হ্যাপি। এ ছবিতে তার বিপরীতে আছেন নতুন মুখ আবির খান।

সেন্সর বোর্ডের বাদ দেওয়া দৃশ্য সংযোজন করে প্রদর্শনের অভিযোগে ছবিটির সেন্সর সনদপত্র সাময়িকভাবে বাতিল করেছে সেন্সর বোর্ড।

সেন্সর সূত্রে জানা যায়, ‘কিছু আশা কিছু ভালবাসা’ চলচ্চিত্রে সেন্সর বোর্ডের বাদ দেওয়া দৃশ্য সংযোজন করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে বিবেচনার জন্য প্রযোজনা প্রতিষ্ঠানথেকে জমা দেওয়া হয়। জুরি বোর্ডের সদস্যরা পরীক্ষণকালে এ চলচ্চিত্রে বাদ দেওয়া দৃশ্য দেখতে পান। পরে সেন্সর সনদপত্র সাময়িকভাবে বাতিল করার সুপারিশ করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: