ভূমিকম্পের সময় যা ঘটল একুশে টিভির লাইভ অনুষ্ঠানে (ভিডিও)

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৫, ০১:১৭ এএম

ঢাকা: দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিভিশন একুশে টিভির লাইভ অনুষ্ঠান চলাকালে ভূমিকম্পের কারণে এ সময় ঘটল এক ভিন্ন রকম ঘটনা। আজ শনিবার দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীসহ দেশের বিভিন্ন প্রান্ত ৭.৫ মাত্রার ভূমিকম্প অনুভুত হয়। আর এ সময় একুশে টেলিভিশনে প্রচার হচ্ছিল সরাসরি অনুষ্ঠান ‘একুশে দুপুর’।

এসময় স্টুডিওতে সেটে ছিলেন কণ্ঠশিল্পী বিউটি ও উপস্থাপক জুলিয়া। ভূমিকম্পের সময় উপস্থাপিকা জুলিয়াকে বলতে শোনা যায় আপনারা অনুভব করতে পারছেন দেশে এখন ভূমিকম্প হচ্ছে। এ কথা বলে তিনি বেশ কিছুটা ভীত সন্ত্রস্ত হয়ে যান, এদিকে এসময় অনুষ্ঠান চলাকালে ভূমিকম্পে আতঙ্কিত হয়ে সেট ছেড়ে উঠে যান বিউটি। তখন উপস্থাপিকা নির্বাক হয়ে যান, এবং তিনিও অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করে সেট ছেড়ে উঠে যান।

উল্লেখ্য: আজ শনিবার দুপর সোয়া ১২ টার দিকে সারাদেশে একযোগে ৭.৫ মাত্রার ভূমিকম্প শক্তিশালী অনুভুত হয়, এবং এতে সারাদেশে এখন পর্যন্ত তিনজন নিহতের খবর পাওয়া গেছে। এছাড়া একই সময় নেপালে ৭.৯ মাত্রার শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত ৭০০শ’রও বেশি মানুষ নিহতের খবর পাওয়া গেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: