অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে সমালোচনার মুখে রাইমা-পরমব্রত

প্রকাশিত: ২৬ জুন ২০১৫, ০৭:৫৪ পিএম

কলকাতার বাংলা ছবিতে অন্তরঙ্গ দৃশ্য এখন হরহামেশাই দেখা যায়। বিশেষ করে এখানকার আর্টফিল্ম মানেই যৌন উত্তেজনার ছড়াছড়ি। তবে এবার একটি কমেডি থ্রিলারধর্মী ছবিতেও দেখা যাচ্ছে এমনটা। ছবিটির নাম ‘রোগা হওয়ার সহজ উপায়’। আজ মুক্তি পেয়েছে এটি।

আর এতে একটি গানে রাইমা-পরমব্রত’র দূর্দান্ত রসায়ন ফুটে উঠেছে। গানটির শিরোনাম ‘লাভ মানেই কিস’। গানের চিত্রায়ণে দেখা যাবে দু’জনের অন্তরঙ্গ মুহুর্ত। সেখানে রাইমা ও পরমব্রত এতটাই ঘনিষ্ঠ হয়েছেন যে, যৌনতায় ভরপুর বলিউডের অনেক ছবির রসায়নকেও ছাড়িয়ে যাবে।

এ নিয়ে টলিউডে চলছে জমজমাট আলোচনা। তবে সে আলোচনা ক্রমশ সমালোচনায় রূপ নিচ্ছে। নিন্দুকেরা বলছেন এতটা যৌনতা দেখানো ঠিক হয়নি। আর রাইমাকে নিয়ে চলেছে কড়া সমালোচনা। অনেকে বলছেন, পর্দায় এমন যৌনতায় অংশ নিয়ে বেশ বাড়াবাড়িই করে ফেলেছেন তিনি।

এসব ছবি কোমলমতি শিশুদের মানসিক বিকাশে বাজে প্রভাব পড়তে পারে বলেও অভিমত ব্যক্ত করছেন অনেকে। তাই ভবিষ্যতে রাইমাকে সামাজিক মূল্যবোধের কথা মাথায় রেখে পর্দায় আসতে বলছেন কেউ কেউ। সমালোচকরা একই পরামর্শ পরমব্রতর উদ্দেশ্যেও দিয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: