দেখে নিন আপনার ফেসবুক প্রোফাইলে কে কে ভিজিট করেছে!

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০১৫, ১০:৪৯ পিএম

কীভাবে দেখবেন কে কে আপনার ফেসবুক প্রফাইল ভিজিট করেছে এবং সবচেয়ে বেশি কে ভিজিট করেছে (অ্যাপ ছাড়া) আমরা অনেক সময় কৌতুহল বশত জানতে চাই যে “ কে কে আমার প্রফাইল ভিজিট করলো ?”

আবার অনেক সময় জানতে ইচ্ছে করে “ ফেসবুকের কোন বন্ধুটা চুপটি করে এসে কে আমার এফবি প্রফাইল সবচেয়ে বেশি উলটে পালটে ঘুরে ঘুরে দেখেছে ?”

সামান্য কিছু পদ্ধতিতে দেখুন কিভাবে মেটাবেন আপনার কৌতুহল।

১) প্রথমে আপনার ফেসবুক একাউন্ট এ লগিন করুন।

২) তারপর আপনার প্রফাইল পেজে প্রবেশ করুন।

৩) এখন কিবোর্ড থেকে Ctrl+U প্রেস করুন একসাথে, আপনি আপনার প্রফাইল পেজের সোর্স কোড দেখতে পাবেন।

৪) এখন কিবোর্ড থেকে CTRL+F প্রেস করুন। যে বক্স আসবে অর্থাৎ একটা সার্চ বক্স আসবে সেখানে এই লিখাটা দিন তারপর সার্চ করুন {“list”:

৫) {“list”: এখানে অনেকগুলি আইডি নাম্বার থাকবে কমা দিয়ে। প্রথমে যেই আইডিটা থাকবে সেইটা হচ্ছে যে সবচেয়ে বেশি আপনার প্রফাইল ভিজিট করেছে তার আইডি।

৬) এখন চিন্তা করছেন নাম না দেখা গেলে আইডি নাম্বার দিয়ে কি করবেন ? তো যেকোন একটা আইদি নাম্বার কপি করেন তারপর নতুন একটা টেব খুলে এইভাবে দিয়ে এন্টার প্রেস করুন দেখেন কীভাবে ঐ ব্যক্তির পুরা প্রফাইল চলে আসতেছে।

http://www.facebook.com/Facebook_Profile_Idএখানে Facebook Profile Id এর জায়গায় আপনার কাক্ষিত আইডি টি দিবেন। উদাহরণঃ http://www.facebook.com/123456789012

বিঃদ্রঃ যদি {“list”: দিয়ে সার্চ দেওয়ার পর লম্বা লিস্ট শো করে তাহলে উপরে View থেকে wrap Long Lines এ টিক দিলেই সবগুলি নিচের ছবির মত দেখা যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: