এখনো ভুল থেকে শিক্ষা নিয়ে ভালো হতে পারেননি প্রভা

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৪, ০২:৫৬ পিএম

বিতর্কিত অভিনেত্রী প্রভাকে নিয়ে নাটকপাড়ায় প্রচলিত একটি প্রবাদ নিয়মিত উচ্চারণ হচ্ছে। প্রবাদটি হচ্ছে- 'কয়লা ধুইলে ময়লা যায় না'। তাকে নিয়ে প্রবাদটি চর্চার কারণ, প্রভা আগের মতোই আছেন। ভুল থেকে তিনি কোনো শিক্ষা নেননি। নতুন নতুন প্রেমের সম্পর্কে জড়াচ্ছেন তিনি। বর্তমানে অভিনেতা শ্যামল মাওলার সঙ্গে তিনি চুটিয়ে প্রেম করছেন বলে ফিসফাসফিস চলছে নাটকপাড়ায়। যদিও দুজনেই বিষয়টিকে হেসে উড়িয়ে দেন। কেউ জানতে চাইলে তারকাদের সেই পুরনো কৌশল 'আমরা ভালো বন্ধু' বলে চালিয়ে দেন। কিন্তু সূত্রের দাবি, প্রেমের গভীরতা অনেক। তবে সূত্র এটাও বলছে, প্রভা তো কখনো এক প্রেমে স্থির থাকে না। তাই পুরনো প্রেম ভেঙে নতুন প্রেম গড়তে পারে যে কোনো সময়ই।

প্রভার নগ্ন ভিডিওর ঘটনা এখনো মানুষের মনে গেঁথে আছে। ঘটনাটি খুব একটা পুরনো হয়নি। নগ্ন ভিডিও প্রকাশের পর প্রভা স্বীকার করেছিলেন, এটা তার জীবনের বড় একটি ভুল। তিনি ভুল শুধরে সারাজীবন সুস্থভাবে বেঁচে থাকতে চান। প্রভার অসহায়ত্ব দেখে তখন তার স্বজন-সহকর্মীরা এগিয়ে আসেন। সবাই তাকে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য সাহায্য করেন। প্রভাও চেষ্টা করেন সব ভুলে এগিয়ে যেতে। বিয়েও করেন। বিয়ের পরপরই প্রভা মনোযোগ দিয়ে সংসার করার ঘোষণা দেন। সুযোগ পেলে দু-একটা নাটকে অভিনয় করতে চেয়েছিলেন তিনি। কিন্তু নিজের সেই নিকট অতীত প্রভা নিজেই ভুলে বসেছেন। সংসারকে দূরে ঠেলে তিনি আবার মরিয়া হয়ে উঠেছেন ব্যস্ত অভিনেত্রী হওয়ার জন্য। নাটক তো বটেই, চলচ্চিত্রেও নাম লেখানোর জন্য বিভিন্ন প্রযোজকের অফিসে ধরনা দিচ্ছেন।

টার্গেট একটাই- যে কোনো কিছুর বিনিময়ে শীর্ষ নায়িকা হওয়া। আর তাই তার সংসার এখন ঢিলেঢালা। জানা গেছে, প্রভার সঙ্গে তার স্বামীর বনিবনা হচ্ছে না। স্বামীর সঙ্গে তৈরি হয়েছে দূরত্ব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: