প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ক্যাফে এন্ট্রোর যাত্রা শুরু করলেন তারকারা

২৮ ফেব্রুয়ারি, ২০১৬ ০৬:১৫:৫১

বিনোদন প্রতিবেদক:

মানসম্পন্ন খাবারে ভোজন রসিকদের মন ভরাতে ‘ফান, ফ্রেশ এন্ড ফেবুলিশিয়াস’ স্লোগানে নগরে যাত্রা শুরু করলো নতুন রেস্তোরাঁ ও কফিশপ ‘ক্যাফে এন্ট্রো’। গতকাল শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় বনানীর ১১ নম্বর রোডে এফ ব্লকের ৫৬ নম্বর ভবনের ৪র্থ তলায় জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে দ্বার উন্মোচন হলো এই রেস্তোরাঁটির।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শোবিজের এক ঝাঁক তারকা ও নানা অঙ্গনের ব্যক্তিত্বরা। তাদের মধ্যমনি হয়ে ছিলেন ফারহানা নিশো, প্রভা। শোবিজের অন্যান্য তারকাদের মধ্যে ছিলেন মডেল টুম্পা, রুম্পা, আজরাসহ আরো অনেকেই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে ‘ক্যাফে এন্ট্রো’র দ্বার উন্মোচন করেন বরেণ্য রাজনীতিবিদ মায়া চৌধুরীর পুত্র রনি চৌধুরী।

অতিথিরা দ্বার উন্মোচন শেষে ‘ক্যাফে এন্ট্রো’র তিন কর্ণধার জোবায়েদ হোসেন, নাহিয়ান আল ইসলাম ভূঁইয়া ও জিয়াউর রহমান আজাদকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তারা রেস্তোরাঁঁটি ঘুরে দেখেন এবং এর পরিবেশ ও খাবার পরিবেশনার প্রশংসা করেন।

রেস্তোরাঁঁর খাবার সম্পর্কে ‘ক্যাফে এন্ট্রো’র তিন পরিচালক বলেন, ‘আমরা স্বল্পমূল্যে ভোক্তাদের গুণগত ও পুষ্টিগত দিক থেকে সেরা খাবার নিশ্চিত করার চেষ্টা করছি। এখানে কোনো রকম এক্সট্রা চার্জ ছাড়াই মিলবে ফ্রাইড রাইস ও চাউমিনসহ বেশ কিছু আইটেম পাবেন। তারমধ্যে চিকেন চিলি অনিয়ন, সুইট এন্ড স্যুর স্যুপ, বিফ চিলি অনিয়ন, থাই ভেজিটেবল গ্রেভি ইত্যদি। আর স্পেশাল কফি তো থাকছেই।’

প্রতিদিন দুপুর ১২টা থেকে শুরু হবে লাঞ্চের জন্য খাবার পরিবেশনা। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: