BD24Live
ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি ২০১৭, ৫ মাঘ ১৪২৩

আবার ঠান্ডাযুদ্ধ শুরু শাহরুখ-সালমানের!

২০১৬ ফেব্রুয়ারি ২৮ ১১:২৩:৩৩
আবার ঠান্ডাযুদ্ধ শুরু শাহরুখ-সালমানের!

বিনোদন ডেস্ক: বিগ বস হাউজ়ে যখন শাবরুখ খানকে দেখা গিয়েছিল, সবাই ভেবেছিল দুই খানের দ্বন্দ্ব বোধহয় এবার মিটে গেল। কথাটি একেবারে ভুল নয়। দ্বন্দ্ব দু’জনের মিটেছে ঠিকই। কিন্তু প্রফেশনের ক্ষেত্রে কেউ কাউকে নাকি ছেড়ে কথা বলছেন না। শোনা যাচ্ছে, পেশার প্রভাব নাকি এসে পড়েছে তাঁদের ব্যক্তিগত জীবনেও। ভারতীয় বেশ কিছু গণমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

এ বছর ইদে রিলিজ় করছে সালমান খানের সুলতান আর শাহরুখ খানের রইস। দু’টি ছবির প্রযোজনা সংস্থাও বেশ বড়। সুলতান রিলিজ় করছে যশরাজ ব্যানারে, আর রইস প্রযোজনা করছে এক্সেল এন্টারটেনমেন্ট ও রেড চিলিজ়। ঘরের প্রোডাকশন হাউজ় জড়িয়ে থাকায় শাহরুখের উপর চাপ বেশি। কিন্তু বিনা যুদ্ধে সূচাগ্র মেদিনী ছেড়ে দেওয়ার পাত্র নন সালমানও। তিনিও চাইছেন সুলতান দেখতে যেন বেশি সংখ্যক অডিয়েন্স আসে। বলা বাহুল্য, একই জিনিস চাইছেন শাহরুখও। আর সেই কারণেই নাকি দু’জনের মধ্যে ঠান্ডাযুদ্ধ শুরু হয়েছে।

শোনা যাচ্ছে, বজরঙ্গি ভাইজান, দিলওয়ালের সময় যে তাঁরা কাছাকাছি এসেছিলেন, সেই বন্ধুত্বে নাকি চিড় ধরেছে। সূত্রের খবর, কয়েকমাস আগে দু’জনের মধ্যে যে সম্পর্ক ছিল, তা নাকি আর নেই।

টুইটারে রীতেশ সিধওয়ানি জানিয়েছেন, রইসের রিলিজ় ডেট পিছোচ্ছে না। সুলতানেরও যে পিছোবে না, তাও নিশ্চিত। সালমান আগে জানিয়েছিলেন, ভারতে এমন দু’টি সিনেমা একসঙ্গে রিলিজ় করার জন্য যথেষ্ট সিনেমাহল আছে। কিন্তু বলিউডের এখনকার পরিস্থিতি, খুব একটা আশার কথা শোনাচ্ছে না।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে