'এই সরকার আলেম-ওলামা বিরোধী নয়'

২৯ ফেব্রুয়ারি, ২০১৬ ০৪:৩৬:৪৪

লক্ষ্মীপুর প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এ সরকার আলেম ওলামাবিরোধী নয়। এ সরকার আলেম ওলামাদের পক্ষের সরকার। বর্তমান প্রধানমন্ত্রী ইসলাম বিরোধী কোন আইন করেনি। আলেম ওলামাদের সঠিক পদক্ষেপের কারণে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে আমরা ঘুড়ে দাঁড়াতে পেরেছি। তা না হলে আমাদের দেশ পাকিস্তান ও আফগানিস্তানের মত সন্ত্রাসী ও জঙ্গিবাদের কবলে পতিত হতো।

আজ রোববার বিকালে লক্ষ্মীপুর জেলা কমিউনিটি পুলিশিং সেল ও জেলা ইমাম সমিতির উদ্যোগে জেলা স্টেডিয়াম মাঠে ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মাদ্রাসা থেকে জঙ্গিবাদ তৈরি হয় না। দেশের কাওমী, আলিয়া ও ইবতেদায়ী মাদ্রাসাগুলোতে সঠিক ইসলাম শিক্ষা দেয়া হয়। এখান থেকে জঙ্গিবাদ তৈরি হওয়ার প্রশ্নই উঠেনা।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘২০ দলীয় জোটের দোসর জামায়াতে ইসলামী অতীতে যে সব জ্বালাও পোড়াও করেছে, দেশের আলেম সমাজকে নিয়ে আমরা তা মোকাবিলা করতে সক্ষম হয়েছি। ভবিষ্যতেও তারা ঐসব কর্মকাণ্ড করতে চাইলে আমরা আলেম সমাজকে নিয়ে তা মোকাবিলা করতে সক্ষম হবো।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহাজান কামাল, লক্ষ্মীপুর-৪ কমলনগর-রামগতি আসনের সংসদ সদস্য আবদুল্যা আল মামুন, চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু প্রমুখ।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: