BD24Live
ঢাকা, সোমবার, ২৩ জানুয়ারি ২০১৭, ১০ মাঘ ১৪২৩
সুমিত সরকার সুমন,

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মনোনয়ন না পাওয়ায় আ’লীগ প্রার্থীর সমর্থকদের সড়ক অবরোধ ও বিক্ষোভ

২০১৬ ফেব্রুয়ারি ২৯ ১৪:০৬:৪৭
মনোনয়ন না পাওয়ায় আ’লীগ প্রার্থীর সমর্থকদের সড়ক অবরোধ ও বিক্ষোভ

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে মনোনয়ন না পাওয়ায় ভাগ্যকুল ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল সমর্থক চেয়ারম্যান প্রার্থী মনির হোসেন মিটুলের সমর্থকরা ঢাকা-দোহার মহাসড়কের ভাগ্যকুল পয়েন্টে রাস্তা অবরোধ করে।

সোমবার বেলা ১১ টা থেকে ১২ টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখে বিক্ষোভ কারীরা। এরপর স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ তুলে নিয়ে বিক্ষোভ ও মানবন্ধন করে চেয়ারম্যানপ্রার্থী সমর্থকরা।

স্থানীয় নেতাকর্মীরা জানায়, মনোনয়নের জন্য স্থানীয় ভাবে যাচাইবাছাই করে ভগ্যকুল ইউনিয়নের সাধারন সম্পাদক মনির হোসেন মিটুলের নাম পাঠাই কেন্দ্রে। কিন্তু কাজী শাহাদাত হোসেন কেন্দ্রীয় নেতা দেয় ব্যবহার করে প্রধান মন্ত্রীর দপ্তর থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে লিখিত নিয়ে আসে। এর পরিপেক্ষিতে বিক্ষোভ।

এ কর্মসূচিতে আন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাগ্যকুল ইউনিয়ন আ’লীগ সভাপতি আবু বক্কর মিলন খান, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল গফুর, সাধারন সম্পাদক মামুন কবীর, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি পাপ্পু সরদার, সেচ্ছাসেবক লীগের সভাপতি সুমন শেখ, ওলামা লীগের সভাপতি মালেক ফকির, শ্রমিক লীগের সভাপতি মো. ইয়াসিন ব্যাপরি প্রমুখ।

সহকারী পুলিশ সুপার (লৌহজং সার্কেল) শামছুজ্জামান বাবু সত্যতা স্বীকার করে জানান, অল্প-কিছুক্ষন সড়ক অবরোধ ছিলো। পরবর্তিতে তারা রাস্তা থেকে সড়ে বিক্ষোভ ও মানবন্ধন করে।

পাঠকের মতামত:

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে