শেখ সিরাজুল ইসলামকে বার কাউন্সিলের প্রশংসাপত্র প্রদান

প্রকাশিত: ০১ মার্চ ২০১৬, ০১:৪৩ এএম

সারাদেশের আইনজীবীদের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিল কর্তৃক প্রকাশিত বাংলাদেশ লিগ্যাল ডিসিশনস (বিএলডি) সম্পাদনায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় এডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলামকে প্রশংসাপত্র প্রদান করেছে সংস্থাটি। গত কয়েক বছর এডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম বিএলডি’র ‘এডিটর’হিসেবে দায়িত্ব পালন করছেন। সুপ্রিম কোর্ট ও হাইকোর্ট বিভাগের রায় নিয়ে বিএলডি প্রকাশিত হয়।

জানা গেছে, এর আগে সাবেক বিচারপতি কাজী এবাদুল হক, সাবেক এটর্নি জেনারেল মাহমুদুল ইসলাম, সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদ, স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীসহ প্রখ্যাত আইনজ্ঞরা বিএলডি সম্পাদনা করেছেন।

বিশিষ্ট আইনজীবী শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম আইন পেশায় সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় সর্বমহলে সমাদৃত। তিনি সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রধান কৌঁসুলী।

শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরের দেউলভোগ গ্রামের সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার স্ত্রী লায়লা আরজুমান্দ বানু একজন অর্থনীতিবিদ। তাদের দু’ মেয়ে ও এক ছেলে রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: