মিরসরাইয়ে ২০দিন ব্যাপী স্বাধীনতা মেলা শুরু

০১ মার্চ, ২০১৬ ০২:০০:৪২

মহান স্বাধীনতার মাস উদ্যাপন উপলক্ষ্যে চট্টগ্রামের মিরসরাইয়ে আজ থেকে ২০দিন ব্যাপী শুরু হচ্ছে স্বাধীনতা মেলা। স্বাধীনতা মেলা উদ্যাপন পরিষদের আয়োজনে মিরসরাই স্টেডিয়ামে মেলা অনুষ্ঠিত হচ্ছে। মেলা উদ্যাপন পরিষদের চেয়ারম্যান শেখ আতাউর রহমান ও মহাসচিব মাষ্টার এনামুল হক জানান, ২০দিন ব্যাপী মেলার আজ শুভ উদ্বোধন করবেন প্রধান অতিথি গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

মেলা উদ্যাপন পরিষদের সমন্বয়কারী মিয়া মোঃ হুমায়ুন কবির জানান, জমজমাট ভাবে মেলা উদ্যাপন উপলক্ষ্যে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উদ্বোধনী দিন আলোচনা সভায় প্রধান অতিথি গৃহায়ন ও গনপূর্তমন্ত্রীর সাথে জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামীলীগ নেতৃবৃন্দ অংশ নেবেনে।

সাংস্কৃতিক উপ-কমিটির আহবায়ক নাট্যকার মঈন উদ্দিন আহম্মদ চৌধুরী সেলিম জানান, মেলা উপলক্ষে প্রতিদিনের কর্মসূচিতে রয়েছে স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, নববর্ষের শোভাযাত্রা, চিত্র প্রদর্শনী, নাটক। উদ্বোধনী দিন থাকছে মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংষ্কৃতিক পরিবেশনা।


বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: