নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল সাংবাদিক সমিতি

০১ মার্চ, ২০১৬ ০২:২২:৪৭

কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের(কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি(কুবিসাস)।

সোমবার(২৯ ফেব্রুয়ারী) সকাল ১১টা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন দক্ষিণের ১০৯ নাম্বার কক্ষে এই নবীন বরণ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। কুবিসাসের সাধারণ সম্পাদক মোঃ শফিউল্লাহ্র উপস্থাপনায় এবং কুবিসাসের সভাপতি রাসেল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. জাকির ছায়াদউল্লাহ খান

এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আইনুল হক, সাংবাদিকতা বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রভাষক মাহবুবুল হক ভুঁইয়া ও কুবিসাসের সাবেক সভাপতি মো. রবিউল হক রবি। এতে আরো বক্তব্য রাখেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মো. বেলাল হোসাইন, কুবিসাসের সহ সভাপতি মোঃ তোফায়েল আহমেদ সহ নবীন শিক্ষার্থীরা ।

অনুষ্ঠানে কুবিসাসের পক্ষ থেকে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় ও মিষ্টি মুখ করানো হয়।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: