পড়ানোর ফাঁকে ভয় দেখিয়ে নাবালকের সঙ্গে শারীরিক সম্পর্ক

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৪, ০১:২৬ এএম

অষ্টম শ্রেণির ছাত্রকে পড়ানোর ফাঁকে তার সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তাকে ব্ল্যাকমেল করার অভিযোগে কাঠগড়ায় ৩১ বছর বয়সি মহিলা। পুলিশ জানিয়েছে, নাবালক ছেলেটি তার পরিবারের সঙ্গে অভিযুক্ত মহিলার বাবার একটি বাড়িতে ভাড়া থাকে সেখানে সে ওই মহিলার কাছে পড়তে যেত। আর তাকে পড়ানোর নাম করে তাকে যৌনক্ষুধা মেটাতে ব্যবহার করতেন ওই মহিলা, এমনই অভিযোগ পেয়েছে পুলিশ।

তারা জানিয়েছে, তিনি ১৪ বছরের ছেলেটিকে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে বাধ্য। করেন।ছেলেটি রাজি না হলে।তাকে খুনের হুমকি দেন তিনি।ভয়ে বাধ্য হয়ে তার কথা মানে ছেলেটি। এরপর আরও মারাত্মক কাজ করেন তিনি।

ছেলেটির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য ভিডিও করে রেখে তাকে ভয় দেখাতে থাকেন, ব্ল্যাকমেল করতে থাকেন এই বলে যে, কাউকে জানালে ভিডিওটি ফাঁস করে দেবেন। এভাবে বেশ কয়েক মাস চলে। তারপর একদিন ছেলেটি তার বাবাকে গোটা ব্যাপারটা জানালে তিনি পুলিশের কাছে যান।

নাবালক যৌন নির্যাতন প্রতিরোধ আইনের একাধিক ধারায় ওই মহিলাকে অভিযুক্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ তিনি পলাতক বলে জানা গিয়েছে। পুলিশ আপত্তিকর ভিডিওটি হেপাজতে নিয়ে তদন্ত শুরু করেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: