২১ মেগাপিক্সেলের স্মার্টফোন ড্রয়েড বিস্ট

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৪, ০৮:৪৯ পিএম

বাজারে এসেছে মোটোরোলার বহু প্রতীক্ষিত ড্রয়েড বিস্ট। নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে ২.৭ গিগাহার্টজ কোয়াডকোর স্ন্যাপড্রাগন প্রসেসর। ৫.২ ইঞ্চির এই ফোনটিতে রয়েছে অ্যান্ডয়েডের কিটক্যাট ভার্সান।

এছাড়া রয়েছে তিন জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল মেমোরি। এছাড়া এই ভার্সানেরই অন্য একটি মডেলে ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি পাওয়া যাবে। এই ফোনটির ক্যামেরায় রয়েছে চমক। যেটি গ্রাহকদের খুব সহজেই আকৃষ্ট করবে বলে আশাবাদী কম্পানিটি।

ফোনটিতে রয়েছে ২১ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং দুই মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়া রয়েছে অত্যাধুনিক ফ্ল্যাশের সুবিধা। নতুন এই ফোনটিতে রয়েছে ৩৯০০ এমএএইচ ব্যাটারি। যার ফলে গ্রাহকেরা দীর্ঘক্ষণ কথা বলতে পারবেন প্রিয়জনের সঙ্গে।

পাশাপাশি ফোনটিতে রয়েছে ফোরজি, থ্রিজি, জিপিএস, ওয়াইফাই ও ব্লুটুথের সুবিধা। আপাতত মেটালিক কালো ও লাল রঙে পাওয়া যাবে এই ফোন। ৩২ জিবির নয়া এই ফোনটি কিনতে গ্রাহকদের খরচ পড়বে ১২,২৬৭ এবং ৬৪ জিবির ফোনটি কিনতে খরচ পড়বে ১৫,২৬৭ টাকা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: