ক্যাটরিনাকে নিয়ে খবর কি সত্যিই?

প্রকাশিত: ০২ আগষ্ট ২০১৬, ০২:৫৩ এএম

বিনোদন ডেস্ক: দিনকয়েক আগের ঘটনা। ‘মহেঞ্জো দারো’-র শ্যুটিংয়ে এক চিত্রসাংবাদিকের ক্যামেরা কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছিল হৃতিক রোশনের বিরুদ্ধে। অভিযোগ ছিল, ‘মহেঞ্জো দারো’য় হৃতিকের লুক কেমন হতে চলেছে, তা ফাঁস করে দিতে চেয়েছিলেন ওই চিত্রসাংবাদিক। তাই হৃতিকের মাথা গরম হওয়ার একটি যুক্তি পাওয়া যায়। খবর-এবেলা

কিন্তু ক্যাটরিনা কাইফের বিরুদ্ধে অভিযোগ, একপ্রকার বিনাকারণেই এক চিত্রসাংবাদিকের উপরে প্রবল চটে গিয়েছেন ক্যাটরিনা কাইফ। বলা হচ্ছে, কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার স্টুডিও থেকে বেরনোর পরে তাঁর ছবি তোলেন এক চিত্রসাংবাদিক। স্রেফ এইটুকু ঘটনায় চটে যান ক্যাটরিনা। তিনি নাকি সটান হেঁটে গিয়ে ওই চিত্রসাংবাদিকের কাছে গিয়ে তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ করার হুমকি দেন।

যদিও ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্রের দাবি, পুরো বিষয়টি অযথা বড় করে দেখানো হচ্ছে। মিথ্যা খবর প্রকাশিত হয়েছে। স্টুডিওর বাইরে অপেক্ষমাণ সংবাদমাধ্যম দেখে ক্যাটরিনা বিন্দুমাত্র বিরক্ত হননি। উল্টে তিনি এগিয়ে গিয়ে মিডিয়ার সঙ্গে কুশল বিনিময় করেন। তাঁর গাড়ির চালক সাংবাদিকদের সরে যেতে অনুরোধ করেন, কারণ গাড়ি বের করতে অসুবিধে হচ্ছিল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: