ইস্কাটনে জোড়া খুন: অভিযোগ গঠন ৬ মার্চ

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৬, ০৭:৪৭ পিএম

ঢাকা: রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের ঘটনায় এমপিপুত্র বখতিয়ার আলম ওরফে রনির বিরুদ্ধে দায়ের করা মামলায় অভিযোগ গঠন শুনানি শেষ হয়েছে। আগামী ৬ মার্চ রায় ঘোষণার জন্য দিন ধার্য করা হয়েছে। রবিকার ঢাকার দুই নম্বর অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক শামছুন নাহার এই দিন ধার্য করেন। শুনানি চলাকালে আসামি বখতিয়ার আলম ওরফে রনি আদালতে উপস্থিত ছিলেন। এসময় তার আইনজীবী তাকে নির্দোষ দাবি করেন।

গত বছরের ১৩ এপ্রিল গভীর রাতে নিউ ইস্কাটনে একটি গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে রিকশাচালক আবদুল হাকিম ও অটোরিকশাচালক ইয়াকুব আলী গুরুতর আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় তারা মারা যান।

ঐ ঘটনায় হাকিমের মা মনোয়ারা বেগম ১৫ এপ্রিল রমনা থানায় এই মামলা করেন। ৩১ মে মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলমকে আটক করে পুলিশ। ২১ জুলাই বখতিয়ার আলমকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দেয় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: