সাব্বিরের দৃঢ় ব্যাটিং এ শ্রীলংকাকে চ্যালেঞ্জিং স্কোর

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০১৬, ০২:৫৫ এএম

স্পোষ্টর্স ডেস্ক: সাব্বিরের দৃঢ় ব্যাটিং এ শ্রীলংকাকে চ্যালেঞ্জিং স্কােরের টার্গেট দিল বাংলাদেশ। নির্ধারিত ২০ ওভারে বাংলাদেশ সংগ্রহ করে ১৪৭রান। মোট উইকেট হারাতে হয় ৭টি।সাব্বির ৫৪ বলে ৮০ রান করে আউট হয়ে যান।

তবে ব্যাট হাতে বাজে ফর্ম জারি রেখেছেন মুশফিকুর রহীম। এবার মুশফিক উইকেট দিলেন বাজে রান আউটে। আলতো টোকায় ক্রিজে বল ঠেলে অসম্ভব এক সিঙ্গেল নিতে গিয়ে উইকেট বিসর্জন দিলেন মুশফিক।

প্রথম খেলাতেও মিঠুন আউট হয়েছিলেন শূন্য রানে। আরব আমিরাতের বিপক্ষে করেছিলেন ৪৭ রান। আজ ফের শূন্য। ম্যাথিউজের করা প্রথম ওভারের দ্বিতীয় বলেই লেগ বিফোর উইকেট। তার বিদায়ে আসেন সাব্বির রহমান। তিনি থিতু না হতেই কুলাসেকারার ওভারের তৃতীয় বলে জায়গায় দাঁড়িয়ে খেলতে গিয়ে ম্যাথিউজের হাতে ধরা সৌম্য সরকার।

এর আগে টস জিতে ব্যাট করার সিন্ধান্ত নেয় বাংলাদেশ। বাংলাদেশ দলে আজ কোনো পরিবর্তন নেই। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে যে দল নিয়ে মাঠে নেমেছিল বাংলাদেশ, সেই একই দল নিয়ে আজও মাঠে নেমেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: