এবার ভারতে মাংস খাওয়ার অভিযোগে ৪ জনকে মারধর!

প্রকাশিত: ০২ জুন ২০১৯, ০৬:০৮ পিএম

ভারতে ধর্মস্থানের কাছে মাংস খাওয়ার অভিযোগে ৪ জন শ্রমিককে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে। জানা যায়, প্রচণ্ড মারধরের শিকার ৪ শ্রমিকের মধ্যে ২ জন সংখ্যালঘু সম্প্রদায়ের।

এ ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশ রাজ্যের বরেলিতে।

শ্রমিকদের মারধরের ওই ভিডিও ভারতীয় সামজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিও’র বরাত দিয়ে ভারতীয় এনডিটিভি জানায়, ওই ৪ শ্রমিককে কয়েকজন অজ্ঞাত যুবক বেল্ট ও স্যান্ডেল দিয়ে পেটাতে থাকে।

ভিডিও ফুটেছে দেখা যায়, ওই চার শ্রমিক মাটিতে বসে। তারা দুপুরের খাবার খাওয়া শুরু করার প্রায় সাথে সাথেই কয়েক জন ঘিরে ধরে তাদের মারতে শুরু করে। চড়-থাপ্পড়ের সঙ্গে জুতো, বেল্ট দিয়েও মারা হয় তাঁদের।

এ বিষয়ে বাহেরি থানার পুলিশ কর্তা ধনঞ্জয় সিংহ জানিয়েছেন, একটি বাড়ি তৈরির কাজের জন্য ওই দৈনিক শ্রমিকদের এনেছিলেন এক রাজমিস্ত্রি। যে জায়গায় বসে ওই চার জন খাচ্ছিলেন, তার পাশে একটি ছোটখাট দেবস্থান রয়েছে। গাছের তলায় দেব-দেবীর মূর্তি রাখা থাকে সেখানে। মারধরের সময় প্রথমে ওই শ্রমিকরা জানান, তারা নিরামিষ খাবার খাচ্ছেন।

এছাড়াও আরেকটি ভিডিওতে দেখা যায়, পরের দিকে এক শ্রমিক স্বীকার করেন তার টিফিন কৌটোয় মহিষের মাংস ছিল। যা শুনে তাদের উপরে অত্যাচার আরও কয়েক গুণ বেড়ে যায়।

বরেলীর এসএসপি মুনিরাজ ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, অভিযুক্তদের মধ্যে আদেশ বাল্মীকি এবং মণীশ নামে দুই স্থানীয় যুবক ছিল। চার জন অজ্ঞাতপরিচয় যুবকও সেখানে ছিল। এদের প্রত্যেকের বিরুদ্ধেই এফআইআর দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউই ধরা পড়েনি বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: