ঈদে আট জোড়া বিশেষ ট্রেন, টিকিট মিলবে না অ্যাপে

প্রকাশিত: ০২ জুন ২০১৯, ০৭:৫৩ পিএম

আসন্ন ঈদে ঘরমুখো মানুষের বাড়ি ফেরা নির্বিঘ্ন করতে আট জোড়া বিশেষ ট্রেন পরিচালনা করবে বাংলাদেশ রেলওয়ে। তবে বিশেষ ট্রেনের টিকিট অ্যাপের মাধ্যমে সংগ্রহ করা যাবে না। স্টেশন থেকেই সংগ্রহ করতে হবে টিকিট।

রবিবার (২ জুন) থেকে আগামী মঙ্গলবার পর্যন্ত এই ৮ জোড়া বিশেষ ট্রেন দেশের বিভিন্ন অঞ্চলে চলবে ।

ট্রেনগুলোর মধ্যে ‘দেওয়ানগঞ্জ স্পেশাল’ (এক জোড়া) ঢাকা-দেওয়ানগঞ্জ-ঢাকা, ‘চাঁদপুর ঈদ স্পেশাল’ (২ জোড়া ট্রেন) চট্টগ্রাম-চাঁদপুর-চট্টগ্রাম, মৈত্রীর রেক দিয়ে ‘খুলনা ঈদ স্পেশাল’ ঢাকা-খুলনা-ঢাকা, ‘ঈশ্বরদী স্পেশাল’ ঢাকা-ঈশ্বরদী-ঢাকা, ‘লালমনি ঈদ স্পেশাল’ লালমনিরহাট-ঢাকা-লালমনিরহাট রুটে চলাচল করবে।

দেওয়ানগঞ্জ স্পেশাল ও চাঁদপুর ঈদ স্পেশাল ট্রেন ঈদের আগে ২, ৩ ও ৪ জুন এবং ঈদের পর ৬ থেকে ১২ জুন চলাচল করবে। খুলনা ঈদ স্পেশাল ৩ জুন দিনগত রাতে একটি ট্রিপ চলবে।

ঈশ্বরদী স্পেশাল ও লালমনি ঈদ স্পেশাল ঈদের আগে ২, ৩ ও ৪ জুন চলবে। এছাড়া ঈদের দিন শোলাকিয়া স্পেশাল-১ (ভৈরববাজার-কিশোরগঞ্জ-ভৈরববাজার) এবং শোলাকিয়া স্পেশাল-২ (ময়মনসিংহ-কিশোরগঞ্জ-ময়মনসিংহ) রুটে চলাচল করবে।

বিডি২৪লাইভ/এসএএস
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: