প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

ট্রাক চাপায় কলেজ ছাত্রের হাত বিচ্ছিন্ন

   
প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, ২৯ জুন ২০১৯

রাজশাহীতে ট্রাকের চাপায় ফিরোজ নামে এক কলেজছাত্রের ডান হাত কনুই থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। ফিরোজ রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার নামুগ্রামে তার বাড়ি। ফিরোজের বাবার নাম মাহফুজার রহমান। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় রাজশাহী-ঢাকা মহাসড়কে মহানগরীর উপকণ্ঠ কাটাখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফিরোজ গ্রামের বাড়ি থেকে বাসে চড়ে রাজশাহী আসছিলেন। বাসের জানালা দিয়ে হাত বাইরে থাকার কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

মহানগরীর কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ঠিক কী গাড়ির চাপায় বাসযাত্রী ফিরোজের হাত কাটা গেছে তা আমরা নিশ্চিত নই। ক্রসিং নাকি ওভারটেকিং, কোন সময় দুর্ঘটনা ঘটেছে তাও জানতে পারিনি। তবে অপর গাড়িটি ট্রাক হওয়ার সম্ভাবনা রয়েছে।

ওসি জানান, দুর্ঘটনার পর ফিরোজকে নিয়ে বাস টার্মিনালেই চলে যায়। সেখান থেকে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ফিরোজের ডান হাতটি সড়কে পড়ে ছিল। স্থানীয় লোকজন সেটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে হাত উদ্ধার করে। এরপর কাটা হাত এখানে কীভাবে এলো সে ব্যাপারে পুলিশ খোঁজ নিতে শুরু করে। পরে হাসপাতালে খোঁজ নিয়ে তারা এই দুর্ঘটনার বিষয়ে জানতে পারেন।

ওসি বলেন, রাতে রামেকে ফিরোজের হাতের অস্ত্রপচার চলছিল। তাই তার সঙ্গে কথা বলা যায়নি। অস্ত্রপচারের পর তার সঙ্গে কথা বললে বিস্তারিত তথ্য জানা যাবে। কোন গাড়ির সঙ্গে দুর্ঘটনায় ফিরোজ হাত হারালেন তা নিশ্চিত হতে তদন্ত শুরু করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কেইআর/এসইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: