প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

নারী ও শিশু প্রতিমন্ত্রী করায় মিরকাদিম পৌরবাসীর গণসংবর্ধনা

   
প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০১৯

ছবি: প্রতিনিধি

মুন্সিগঞ্জের কৃতি সন্তান ফজিলাতুন নেসা ইন্দ্রিরাকে বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী করায় মিরকাদিম পৌরবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে মিরকাদিম পৌর সভার মাঠ প্রাঙ্গণে এ গণসংবর্ধনা দেওয়া হয়।

এই সময় জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের সদস্যরা, যুবলীগ, ছাত্রলীগ, শিক্ষক, ছাত্র, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডসহ বিভিন্ন শাখার নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেয়। এর পাশাপাশি প্রতিমন্ত্রীকে নৌকার ক্রেস্ট দিয়ে বরণ করা হয়।

মিরকাদিম পৌর সভার মেয়র মো. শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে এ গন সংবর্ধনায় প্রধান অতিথি মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন, বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনিছ-উজ্জামান আনিছ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান উপস্থিত ছিলেন।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সোহানা তাহমিনা, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, পিপি এ্যাডভোকেট আব্দুল মতিন, বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন পীর, পঞ্চসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, রামপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাচ্চু শেখ, শিলই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লিটনসহস্থানীয় কাউন্সিলর ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: