‘৭২ ঘণ্টার মধ্যে রাঙ্গাকে গ্রেফতার না করলে পরিবহন ধর্মঘট’

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯, ০৫:১৬ এএম

রংপুর মহানগর শ্রমিকলীগ সাধারণ সম্পাদক ও বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের বিভাগীয় সাধারণ সম্পাদক এম এ মজিদ বলেছেন, আগামী ৭২ ঘন্টার মধ্যে জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে গ্রেফতার করতে হবে। শহীদ নূর হোসেনকে নিয়ে রাঙ্গার কটূক্তির প্রতিবাদে তিনি এ দাবি জানান। বুধবার (১৩ নভেম্বর) রংপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ থেকে এই দাবির পাশাপাশি মজিদ আরো বলেন, রাঙ্গাকে গ্রেফতার না করা হলে শ্রমিক ফেডারেশন রংপুর বিভাগে পরিবহন ধর্মঘট পালন করবে।

এর আগে, শহীদ নূর হোসেনকে নিয়ে অপ্রীতিকর বক্তব্য দেওয়ার জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় জাতীয় সংসদে দাঁড়িয়ে তিনি বলেন, আমি সবার কাছে করজোড়ে ক্ষমা চাচ্ছি। আমি তিনদিন ধরে জ্বরে ভুগছি। আমার হয়তো ভুলত্রুটি হতে পারে। উল্লেখ্য, শহীদ নূর হোসেনকে মাদকাসক্ত উল্লেখ করে রবিবার (১০ নভেম্বর) জাপা’র ঢাকা মহানগর উত্তর শাখা আয়োজিত ‘গণতন্ত্র দিবস’র অনুষ্ঠানে দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেন, ‘ইয়াবাখোর ফেনসিডিলখোর ছিলেন নূর হোসেন। তাকে নিয়ে নাচানাচি করছে আওয়ামী লীগ ও বিএনপি। তাদের কাছে ইয়াবা-ফেন্সিডিলখোর ও ক্যাসিনো ব্যবসায়ীদের গুরুত্ব বেশি। কিন্তু এরশাদ সাহেবের কাছে এরা কোনো গুরুত্ব পাননি। যারা গণতন্ত্রের গ-ও বুঝে না।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: