প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

ঝিনাইগাতীতে গৃহবধূকে যৌন নিপীড়নের অভিযোগে এক ব্যক্তি গ্রেফতার

   
প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, ২৯ অক্টোবর ২০২০

শেরপুরের ঝিনাইগাতীতে এক গৃহবধূকে (৩৩) যৌন নিপীড়নের অভিযোগে হাছান আমিন (৩৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার (২৮ অক্টোবর) মধ্যরাতে উপজেলার বানিয়াপাড়া গ্রামে গৃহবধূর বসতঘরে যৌন নিপীড়নের এ ঘটনা ঘটে। হাছান উপজেলার বানিয়াপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গৃহবধূর স্বামী একজন গার্মেন্টসকর্মী। তিনি ঢাকায় থাকেন। গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুবাদে প্রতিবেশী হাছান আমিন বুধবার রাত সাড়ে ১১টার দিকে গৃহবধূর বসতঘরে প্রবেশ করেন। এ সময় তিনি (হাছান) ঘুমন্ত গৃহবধূর শরীরের স্পর্শকাতরস্থানে হাত দিলে গৃহবধূর ঘুম ভেঙে যায়। এসময় গৃহবধূর ডাক-চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসেন এবং হাছান আমিনকে আটক করেন। পরে এলাকাবাসী হাছানকে ঝিনাইগাতীর থানায় সোপর্দ করা হয়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফায়েজুর রহমান বলেন, পুলিশের প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত হাছান আমিনকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: