‘টপার টপ কুক’ প্রতিযোগিতার বিজয়ীরা পুরস্কৃত

   
প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, ৮ নভেম্বর ২০২০

টপার কিচেনওয়্যারের রান্নাবিষয়ক আয়োজন ‘টপার টপ কুক’ (সিজন-২) প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার (৭ নভেম্বর) রাজধানীর বাড্ডায় ফুজি ট্রেড সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা ও তাদেরকে পুরস্কৃত করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল ।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, ‘টপার ব্যান্ডের মাধ্যমে আমরা রান্না করার সম্পূর্ণ সমাধান দেওয়ার চেষ্টা করছি। রান্না সামগ্রীর গুণগত মান নিশ্চিতে প্রযুক্তি ও উদ্ভাবন নিয়ে আমরা অন্যান্য পণ্যের মত বিশ্ব জয় করার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি। ইতিমধ্যে বেশ কয়েকটা দেশে আমাদের পণ্য রপ্তানি শুরু হয়েছে। আমরা ভোক্তার স্বাস্থ্যের দিকটিকে বেশি গুরুত্ব দিয়ে থাকি। সেকারণে আমাদের প্রতিটি পণ্যেই ফুডগ্রেড উপাদন ব্যবহার করা হয়।’

প্রতিযোগিতায় সেরা রেসিপির জন্য অনলাইন ভোট ও বিচারকদের রায়ে প্রথম হয়েছেন সোনিয়া হক। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকেট এবং অভিজাত হোটেলে দুই রাত, তিনদিন থাকার সুযোগ। অন্যান্য বিজয়ীরা হলেন ফাহমিদা জামান, সানজিদা ফারজানা আনিকা, মাহমুদা নাজনীন ও তাছলিমা আহমেদ। তারা পুরস্কার হিসেবে পেয়েছেন যথাক্রমে ভিশন রেফ্রিজারেটর, ভিশন এলইডি টিভি, ভিশন মাইক্রোওয়েভ ওভেন ও টপার ননস্টিক কুকওয়্যার ফ্যামিলি সেট।

গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে বিচারক হিসেবে ছিলেন রন্ধনশিল্পী শাহনাজ ইসলাম, আরএফএল গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. শরীফুল ইসলাম, প্রথম আলোর ডেপুটি এডিটর (অনলাইন ফিচার) শেখ সাইফুর রহমান ও অল বার ওয়ান, লন্ডন, ইউকে এর প্রাক্তন অ্যাসিস্ট্যান্ট হেড শেফ হাসান হাসিবুর রহমান রিশাত।

অনুষ্ঠানে আরএফএল গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. শরিফুল ইসলাম বলেন, ‘রান্নাবিষয়ক এ ধরনের একটি ব্যতিক্রমী আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। এই প্রতিযোগিতায় আমরা অভাবনীয় সাড়া পেয়েছি। ঘরে ঘরে টপারের পণ্য দিয়ে রান্না করা রন্ধনশিল্পীদের সঙ্গেও আমাদের যোগাযোগ আরো সমৃদ্ধ করার লক্ষ্যে আগামীতেও ‘টপার টপ কুক’ প্রোগ্রাম অব্যাহত রাখার পরিকল্পনা রয়েছে।’

‘টপার টপ কুক’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব ডিজিটাল মিডিয়া আতিকুর রহমান ও টপারের ব্র্যান্ড ম্যানেজার বিজয় ইসলাম আরিফসহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: