প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার পর ভাই-ভাবীকে নিয়ে লাশ গুমের চেষ্টা!

   
প্রকাশিত: ৮:০২ পূর্বাহ্ণ, ২৬ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

বরিশালের বানারীপাড়ায় যৌতুক না পেয়ে অনিমা (২৮) নামের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে হত্যার পর লাশ গুমের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী, ভাসুর ও জা (ভাসুরের স্ত্রী) কে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। বুধবার (২৫ নভেম্বর) দুপুরে নিহত ওই গৃহবধূর ভাই গোপাল হালদার বাদী হয়ে ওই তিনজনের নাম উল্লেখ করে মোট ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- নরেন জয়ধর (৩৬), তার ভাই নারায়ণ জয়ধর (৪২) ও নারায়ণের স্ত্রী কবিতা (৩৫)। তাদের বরিশালে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, এক বছর আগে নরেন দ্বিতীয় বিয়ে করেন। এর কিছুদিন পর সে প্রথম স্ত্রী অনিমার কাছে ১০ কাঠা জমি ও নগদ ৫০ হাজার টাকা যৌতুক দাবি করে। মঙ্গলবার সন্ধ্যা যৌতুকের দাবিতে নির্যাতন করার এক পর্যায়ে অনিমার মৃত্যু হয়। এ সময় অনিমা ৯ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। রাতে লাশ গুম করার জন্য আসামিরা স্থানীয় মরিচবুনিয়া বাজার এলাকা অতিক্রমকালে এলাকাবাসী তাদের আটক করে স্থানীয়রা। পরে তাদেরকে মারধর করে পুলিশে সোপর্দ করে।

বানারীপাড়া থানার ওসি মো. হেলাল উদ্দিন বলেন, হত্যা মামলা গ্রহণ করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়েছে। আটক আসামিদের কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: