প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সকল চিনিকল বন্ধের প্রতিবাদে জয়পুরহাটে মানববন্ধন

   
প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

চম্পক কুমার, জয়পুরহাট থেকে: বাংলাদেশ চিনিশিল্প করপোরেশন শ্রমিক-কর্মচারী ফেডারেশন ও বাংলাদেশ চিনিকল অ্যাসোসিয়েশন কর্তৃক ঘোষিত ৫ দফা দাবি বাস্তবায়নের অংশ হিসেবে সকল চিনিকল বন্ধের প্রতিবাদে জয়পুরহাটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ নভেম্বর) বেলা ১১ টার দিকে শহরের পাঁচুর মোড়ে আখচাষী কল্যান সমিতি ও শ্রমিক কর্মচারি ইউনিয়নের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জয়পুরহাট আখচাষী কল্যান সমিতি সভাপতি আবু তালেব চৌধুরী বাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, চিনিকল শ্রমিক কর্মচারি ইউনিয়নের সভাপতি আলী আকতার, সহ-সাধারন সম্পাদক জহুরুল ইসলাম জুয়েল, সোমলেন বিশ্বাস, প্রচার সম্পাদক আতিকুল ইসলাম শাস্ত, সাবেক সহ-সভাপতি হামিদুল হক মোল্লা, কমিউনিষ্ট পার্টির জেলা কমান্ডার বদিউজ্জামন বদি সহ অন্যান্যরা।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, দেশের গুরুত্বপূর্ণ শিল্প প্রতিষ্ঠান চিনিকলগুলো বন্ধের ষড়যন্ত্র করার জন্য একটি মহল লিপ্ত হয়ে পড়েছে এবং এ শিল্প বন্ধ করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করছেন ওই মহল। অবিলম্বে ৫ দফা দাবি বাস্তবায়ন চায় তারা।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: