বগুড়ায় নতুন শনাক্ত ৩৬, মৃত্যু ১

   
প্রকাশিত: ৩:৪৬ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০২০

ছবি: ইন্টারনেট

আব্দুল ওয়াদুদ, বগুড়া থেকে: বগুড়ায় গত ২৪ ঘন্টায় ১৯৫টি নমুনার ফলাফলে নতুন করে ৩৬ জন করোনায় শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন ৪৮ জন। তবে করোনায় নতুন করে একজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তির নাম সাইফুল ইসলাম (৬৪)। তিনি শহরের জলেশ্বরীতলা এলাকার বাসিন্দা। বৃহস্পতিবারে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এছাড়া নতুন আক্রান্ত ৩৬ জনের মধ্যে সদর ২৭, গাবতলী ৩, কাহালু ৩, শাজাহানপুর ২ এবং বাকি একজন শেরপুরের। রোববার (২৯ নভেম্বর) দুপুুর একটার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা. তুহিন জানান, জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ১৯৫টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনায় ৩৪ জন এবং টিএমএসএস মেডিকেল কলেজে ৭টি নমুনা ২ জনের পজিটিভ এসেছে।

এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ৮ হাজার ৮০১ জন এবং সুস্থতার সংখ্যা ৮ হাজার ৫১ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২০৮ জনে দাঁড়িয়েছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫৪২ জন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: