প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোলায়মান বাবু

সরিষাবাড়ী প্রতিনিধি

সরিষাবাড়ীতে মাদরাসা শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

   
প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

সরিষাবাড়ীতে মাদরাসা শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে উপজেলার পিংনা ইউনিয়নের চিতুলিয়া গ্রামে ঘরের ধর্ণার সাথে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় মাহিন মিয়া (১০) নামের এক শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পিংনা ইউনিয়নের চিতুলিয়া গ্রামের মোঃ সুরুজ্জামানের পুত্র মাহিন মিয়া পিংনা তা’লিমুল কোরআন কওমী মাদরাসার চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। গার্মেন্টস শ্রমিক সুরুজ্জামান ঢাকায় অবন্থান করেন। পুত্র মাহিন এবং কন্যা বিভা খাতুনকে নিয়ে তার স্ত্রী মাকসুদা বেগম গ্রামের বাড়িতেই বসবাস করে আসছে। মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল ১১টার দিকে মাকসুদা বেগমের চিৎকার শুনে প্রতিবেশিরা গিয়ে দেখেন মাহিন গলায় ওড়না পেঁচানো অবস্থায় বসতঘরের ধর্ণার সাথে ফাঁসিতে ঝুলছে। বিভিন্ন কারনে প্রতিবেশীরা এ ঘটনাকে সন্দেহজনক বলে মনে করেন। সংবাদ পেয়ে বিকেলে তারাকান্দি তদন্তকেন্দ্রের একদল পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট করে লাশের পোষ্টমর্টেমের জন্য থানায় নিয়ে আসে।

মোঃ সুরুজ্জামানের স্ত্রী মাকসুদা বেগম জানান, ঘটনার সময় তিনি ঘরের বাইরে ছিলেন। পান খাওয়ার জন্য ঘরে প্রবেশ করে ছেলেকে ফাঁসিতে ঝুলতে দেখতে পান। ঘটনাকে আত্মহত্যা বলে তিনি দাবি করেন।

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক ফয়জুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল জাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলেই ঘটনার রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: