প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে মেয়র পদে ৮জনের মনোনয়নপত্র দাখিল

   
প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

চুয়াডাঙ্গা সদর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছে অংশ নেয়া প্রার্থীরা। মঙ্গলবার (০১ ডিসেম্বর) মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে মেয়র পদে ৮জন, কাউন্সিলর পদে ৬৬ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থীরা জেলা ও সদর রিটার্নিং অফিসারের কাছে তাদের নিজ নিজ মনোয়নপত্র দাখিল করছে।

জেলা রিটার্নিং অফিসার তারেক আহমমেদ জানান, তফশিল অনুযায়ী ১ম ধাপের পৌর নির্বাচনে মনোনয়ন জমা দেয়ার শেষ দিন ছিলো মঙ্গলবার। মঙ্গলবার বিকেল পাঁচটা পর্যন্ত মেয়র পদে ৮ জন, ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৬৬ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী মনোনয়ন দাখিল করে। এরপর যাচাই বাছাইয়ের পর আগামী ৩রা ডিসেম্বর মনোনয়ন চূড়ান্ত করা হবে।

মেয়র পদে আওয়ামীলীগের প্রার্থী জাহাঙ্গীর আলম মালিক খোকন, বিএনপির সিরাজুল ইসলাম মনি ও ইসলামী আন্দোলনের তুষার ইমরান মনোনয়ন জমা দেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে শরীফ হোসেন দুদু, মজিবুল হক মালিক মজু, মবিনুল হাসান পলাশ, তানভীর আহমেদ মাশরিকী ও সৈয়দ ফারুক আহমেদ মনোয়ন জমা দেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: