প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ভিডিও কল করতে গিয়ে বিপত্তিতে ক্যাটরিনা, ভিডিও ভাইরাল

   
প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, ৩ ডিসেম্বর ২০২০

ভিডিও কল করতে গিয়ে বিপত্তিতে পড়লেন বলিউড কুইন ক্যাটরিনা কাইফ। একজনকে ভিডিও কল করে কথা শুরু করার আগেই ক্যামেরা বন্ধ হয়ে গেল। অবশেষে একটা ফোন যখন লাগল, কথা বলতে বলতে ভুল করে স্পিকারটাই অফ হয়ে গেল। লকডাউনে এ রকমই একের পর এক ‘ডিজিটাল’ সমস্যায় পড়েছেন ক্যাটরিনা কাইফ। নিজেই সেই গল্প জানালেন ইনস্টাগ্রামে। বুধবার একটি ভিডিও শেয়ার করেছেন ক্যাট। দেখা যাচ্ছে সেখানে তিনি ‘নুব’ কথাটির অর্থ গুগল করছেন। মুহূর্তের মধ্যেই স্ক্রিনে উত্তর, কোনও একটি বিষয়ে, বিশেষ করে কম্পিউটার এবং ইন্টারনেটের ক্ষেত্রে যার জ্ঞান সীমিত’। এর পর নিজেই নিজেকে ‘নুব’ উপাধিতে ভূষিত করলেন বলিউডের প্রথম সারির এই নায়িকা। কেন তার উত্তর মিলল ভিডিয়োর পরবর্তী অংশে।

তার পর সেই ভিডিওতে একের পর এক সমস্যায় পড়তে দেখা গিয়েছে তাঁকে। কখনও নিজের জিম ট্রেনার, আবার কখনও আলিয়া ভট্টের দিদি শাহিন ভট্টকে ফোন করেছেন ক্যাটরিনা। কিন্তু কথা বলার আগেই আর তাঁর ক্যামেরা বন্ধ হয়ে যাচ্ছে! এখানেই শেষ নয়। ভুল করে নিজেই নিজের স্পিকার অফ করে ফেলছেন তিনি। আবার নেটওয়ার্কের জন্যও ভেস্তে যেতে দেখা গিয়েছে তাঁর একাধিক মিটিং। এমনকি ভার্চুয়াল মিটিং শেষ হওয়ার পর ফোন না কেটেই গল্প অবধি জুড়ে দিয়েছিলেন ক্যাটরিনা।

নিজের সব কাণ্ডকারখানা তো ফাঁস করেছেন আবার অনুরাগীদের কাছেও প্রশ্ন রেখেছেন ক্যাটরিনা। জানতে চেয়েছেন কারা কারা এই বছর তাঁর মতো ইন্টারনেটের সমস্যা নিয়ে ভুগেছেন। ক্যাটরিনার এই ভিডিও মনে ধরেছে অনুরাগীদের। ইতিমধ্যেই ৭ লাখের কাছাকাছি ভিউ পেয়েছে ভিডিওটিতে। প্রিয়ঙ্কা চোপড়াও কমেন্ট করেছেন ক্যাটরিনার এই পোস্টে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: