প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

পরিকল্পনা মন্ত্রী

বাস্তবসম্মত কৌশলে করোনার দ্বিতীয় ঢেউও মোকাবিলা করা সম্ভব

   
প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, ৩ ডিসেম্বর ২০২০

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, সরকারের বাস্তবসম্মত কৌশলের কারণে করোনার প্রথম ঢেউ মোকাবিলায় সফলকাম হয়েছি, দ্বিতীয় ঢেউও আমরা সফলভাবে মোকাবিলা করতে পারবো।

মন্ত্রী আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ঢাকায় ওসমানী স্মৃতি মিলনায়তনে অর্থ বিভাগ আয়োজিত কোভিড-১৯ মোকাবিলা এবং টেকসই ও অন্তর্ভুক্তিমূলক অর্থনৈতিক পুনরুদ্ধারে বাংলাদেশ সরকারের নেয়া প্রণোদনা প্যাকেজের আওতায় ‘কর্মসৃজন ও গ্রামীণ অর্থনীতি পুনরুজ্জীবন’ বিষয়ক মতবিনিময় সভায় এসব কথা বলেন ।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির এবং কী-নোট পেপার উপস্থাপন করেন অর্থ বিভাগের সিনিয়র সচিব আব্দুর রউফ তালুকদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পরিকল্পনা কমিশনের সদস্য ড. শামসুল আলম, এশীয় উন্নয়ন ব্যাংকের (এডিবি) কান্ট্রি ডিরেক্টর মনমোহন প্রকাশ, এফবিসিসিআই-এর প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম, এসএমই ফাউন্ডেশনের চেয়ারপারসন মোঃ মাসুদুর রহমান এবং সেন্টার ফর পলিসি ডায়ালগের (সিপিডি) ফেলো অধ্যাপক মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: