প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিখোঁজের দুইমাস পর যুবকের গলিত মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, ৪ ডিসেম্বর ২০২০

নিখোঁজের দুইমাস পর চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আলমগীর বিশ্বাস (২৮) নামে এক যুবকের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ ডিসেম্বর) বেলা ১২টার দিকে উপজেলার খাদিমপুর গ্রামের একটি পুকুরের কচুরাপানার ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আলমগীর বিশ্বাস খাদিমপুর গ্রামের কাতব আলীর বিশ্বাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ১০ অক্টোবর রাতে বাড়ী থেকে বেড়িয়ে নিখোঁজ হয় আলমগীর। এরপর বিভিন্ন জায়গায় অনেক খোজাখুজির পর তাকে খুজে না পেয়ে আলমডাঙ্গা থানায় একটি সাধারন ডায়েরি করা হয়। এরপর শুক্রবার গ্রামের লোকজন পুকুরের কচুরিপানার মধ্যে মরদেহ দেখতে পায়। পুলিশকে খবর দিলে আলমডাঙ্গা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

আলমগীরের বড়ভাই জাহাঙ্গীর বিশ্বাসের অভিযোগ, গত ১০অক্টোবর তার বন্ধু শিপনেরর ডাকে বাড়ি থেকে বের হয় আলমগীর। তাদের ধারনা মেয়ে অথবা টাকা ঘটিত বিষয়ে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির জানান, প্রাথমিকভাবে মরদেহের পরণের কাপড় দেখে মরদেহটি আলমগীরের বলে শনাক্ত করেছে তার বাবা। ডিএনএ পরীক্ষার নিহতের পরিচয় ও মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: