প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

ড. ইয়াজউদ্দিন স্কুল এণ্ড কলেজে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

   
প্রকাশিত: ২:২৫ অপরাহ্ণ, ১১ জানুয়ারি ২০২১

যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত হয়েছে। রবিবার (১০ জানুয়ারি) দুপুরে দিবসটির তাৎপর্য তুলে ধরতে মুন্সীগঞ্জের নয়াগাঁওয়ে অবস্থিত প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এণ্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীর অংশগ্রহনে অনলাইনে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ও প্রবন্ধপাঠ করা হয়।

সহকারী শিক্ষক ফাতেমা শারমিন ও জিতু রায়ের সঞ্চালনায় অনলাইন আলোচনা সভায় ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন’ শিরোনামে প্রবন্ধ পাঠ করেন সহকারী শিক্ষক মোঃ অহেদুজ জামান।

অধ্যক্ষ মেজর মোহাম্মদ শরীফ উজ্জামান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের উদ্দেশ্যে আজকের অনলাইন আলোচনা সভা আয়োজন করা হয়েছে। জাতির জনকের দেশপ্রেম, রাজনৈতিক দর্শন এবং বিশ্বনেতা হিসেবে তার দৃপ্ত পদচারণা শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে হবে। আমাদের শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশসেবায় ব্রত হবে এটাই আমাদের প্রত্যাশা।

আরো বক্তব্য রাখেন একাডেমিক কো-অর্ডিনেটর ও সহকারী অধ্যাপক মোঃ ইসহাক, কলেজ শাখার শিক্ষক প্রতিনিধি ও প্রভাষক মোঃ জাকির হোসেন ও মাধ্যমিক শাখার শিক্ষক প্রতিনিধি ও সহকারী শিক্ষক মোঃ গিয়াস উদ্দিন অভি প্রমুখ।

অনলাইন এই আয়োজনে গান পরিবেশন করে শিক্ষার্থী পায়েল মন্ডল পিউ ও আতিকা ইকবাল। সেই সাথে অনলাইনে বঙ্গবন্ধুর উপর তথ্যচিত্র প্রদর্শন করা হয়।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: