প্রেমিকার অশ্লীল ভিডিও ধারণ, প্রতিশোধ নিতে ৫০০ ল্যাপটপ চুরি!

   
প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২১

পাঁচ বছর আগে চেন্নাইয়ের মেডিকেল বিভাগের কয়েকজন ছাত্র মিলে গোপনে অভিযুক্তের বান্ধবীর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে। তারপরে সেগুলো অনলাইনে ভাইরাল করে দেয়।তারেই প্রতিশোধ নিতে অভিনব পন্থা গ্রহণ করল প্রেমিক তামিলসেলভন কান্নন। ঘটনাটির সূত্রপাত ভারতের তামিলনাড়ুর চেন্নাইয়ে। বুধবার সেই প্রেমিককেই কিনা গ্রেফতার করেছে ভারতীয় পুলিশ।

জানা গেছে, বছর পাঁচ আগে চেন্নাইয়ের কিছু মেডিকেল শিক্ষার্থী অভিযুক্তের বান্ধবীকে চরম হেনস্থা করেছিল। সেই কারণে ওই মেডিকেল ছাত্রদের প্রতি ক্ষোভ ও বিতৃষ্ণা থেকে প্রতিশোধ নিতে ভিন্ন পথ অবলম্বন করেন। মেডিকেল ছাত্রদের দামি মোবাইল ফোন থেকে শুরু করে ল্যাপটপ এবং অন্যান্য দামি গাজেট সে চুরি করতে থাকে। ২০১৫ সাল থেকে দেশের বিভিন্ন মেডিকেল কলেজের হোস্টেল থেকে কমপক্ষে ৫০০টি ল্যাপটপ এবং অন্যান্য দামি গ্যাজেট চুরি করেছে সে। গত বুধবার, জামনগরের পুলিশ ২৪ বছরের কান্ননকে গ্রেফতার করে।

গত বছর ২৬ ডিসেম্বর এমপি শাহ মেডিকেল কলেজের হস্টেলের একটি ঘর থেকে প্রায় ছ’টি ল্যাপটপ চুরির অভিযোগ করা হয়। তারপর থেকেই পুলিশ তদন্ত শুরু করে। কান্ননকে গ্রেফতার করলে পুলিশের কাছে সে দোষ স্বীকার করে নেয় এবং এই কর্মকাণ্ডের নেপথ্য ঘটনা খুলে বলে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: