প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

আমাদের দলে তারকা নেই; কিন্তু ভালো খেলোয়াড় আছে: উইন্ডিজ অধিনায়ক

   
প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২১

নামকরা সব তারকাদের রেখেই বাংলাদেশ সফরে এসেছে উইন্ডিজ দল। নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার, কাইরন পোলার্ড, শাই হোপ, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, এভিন লুইন, ফ্যাবিয়েন অ্যালেন, শেলডন কটরেল কেউই নেই। তারপরেও নিজের দল নিয়ে খুশি উইন্ডিজ অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট।

এক ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে ব্র্যাথওয়েট বলেছেন, ‘প্রথমেই বলতে চাই, আমি দারুণ একটা দল নিয়েই বাংলাদেশে এসেছি। এ দলে বেশ কয়েকজন দারুণ ক্রিকেটার আছেন। তাঁরা যথেষ্ট অভিজ্ঞ। প্রচুর ক্রিকেট খেলার অভিজ্ঞতা সেগুলো। কেউ কেউ হয়তো সে অর্থে অভিজ্ঞ নয়। আমি নিশ্চিত এই দলটির আন্তর্জাতিক অঙ্গনে ভালো করার সব অনুষঙ্গই আছে, সামর্থ্য আছে।’

গত বুধবার ক্যারিবীয় কিংবদন্তি ও ১৯৭৫ ও ১৯৭৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক ক্লাইভ লয়েড এক খোলা চিঠিতে বাংলাদেশ সফরকে তরুণ খেলোয়াড়দের জন্য সুযোগ হিসেবে অভিহিত করেছেন। কাভেন হজ ও শাইন মোজেলির মতো তরুণরা আছেন এই দলে। তাদেরকে নিয়েই বাংলাদেশের বিপক্ষে লড়তে চান ব্র্যাথওয়েট। ২০ জানুয়ারি থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। এরপর টেস্ট সিরিজ শুরু হবে ৩ ফেব্রুয়ারি।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: