প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আ’লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন

ভোটারদের উপস্থিতি বাড়াতে ঘরে ঘরে গিয়ে সবাইকে উদ্ধুদ্ধ করুন

   
প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২১

ফুয়াদ মোহাম্মদ সবুজ, চট্টগ্রাম থেকে: আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশ (চসিক) নির্বাচনে ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি বাড়াতে ঘরে ঘরে গিয়ে সাধারণ ভোটারদের উদ্ধুদ্ধ করতে দলের নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। তিনি বলেন, নির্বাচনের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য ঢাকা থেকে তিনি চট্টগ্রামে আসেন।

তিনি বলেন, বিদ্রোহী প্রার্থীদের বহিস্কারের সুপারিশ করা হয়েছে। যারা বিদ্রোহীদের পৃষ্ঠপোকতা করছে তাদের ব্যাপারেও কঠোর সাংগঠনিক সিদ্ধান্ত আসতে পারে। আজ শুক্রবার (১৫ জানুয়রি) রেজাউল করিমের প্রধান নির্বাচনী কার্যালয়ে এ কথা বলেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, আমরা যারা আওয়ামী লীগের রাজনীতি করি, আমরা দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কাজ করতে পারিনা। তাছাড়া মনোনয়ন চেয়ে যারা আবেদন করেছিলেন প্রত্যেকেই দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে দল সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের পক্ষে কাজ করার অঙ্গীকার করেছেন। অন্যথায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে স্বয়ংক্রিয়ভাবে দলীয় পদ হারাবেন বলে মুছলেখায় উল্লেখ ছিল। শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রার যুগপূর্তি, মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীর আমরা নৌকার বিজয়ের মধ্য দিয়ে পালন করতে চাই। দেশের দ্বিতীয় বৃহত্তম নগরী হিসেবে চট্টগ্রামের মেয়র হিসেবে আমাদের প্রার্থীর বিজয় অত্যন্ত গুরুত্ব বহন করে। বক্তব্যে তিনি নেতাকর্মীদেরকে ঘরে ঘরে উন্নয়নের বার্তা নিয়ে গিয়ে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করার আহ্বান জানান।

আলোচনায় অংশ নিয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ. জ. ম নাছির উদ্দিন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দশকে বাংলাদেশ কতদূর এগিয়েছে তা তুলে ধরতে পৃথক পৃথক কর্মসূচী নিয়ে পাড়া মহল্লায় গিয়ে কাজ করছে বলে জানিয়ে বলেন, ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে এই কার্যক্রমকে আরো গতিশীল করে ঘরে ঘরে উন্নয়নের বার্তা পৌঁছে দিয়ে নৌকায় ভোট চাইতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য মো. বেলাল হোসেন, মিরশ্বরাই উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন প্রমূখ। আওয়ামী লীগ অংগ সংগঠনের অসংখ্য নেতাকর্মীও এ সময় উপস্থিত ছিলেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: