প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অভিনব কায়দায় পুতুলে ইয়াবা!

   
প্রকাশিত: ৯:৫৬ পূর্বাহ্ণ, ১৬ জানুয়ারি ২০২১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিনব কায়দায় পুতুলে ভরে ইয়াবা পাচারের অভিযোগে সাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ১৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ৯ হাজার টাকা এবং বিপুল পরিমাণ বাচ্চাদের খেলনা সামগ্রী জব্দ করা হয়। শুক্রবার (১৫ জানুয়ারি) ভোর ৪টায় র‌্যাব-১১-এর সিপিএসসি’র মাদক বিরোধী অভিযানে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. জানু মাল (৩৯), মো. আশরাফুল (৫০), মো. রাজু সরদার (২২), মো. ইসলাম মাল (৩২), মো. তাহিদ হোসেন (২৬), শহিদুল ইসলাম (২৬) এবং মো. শরৎ আলী। তারা সবাই মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার বাসিন্দা।

সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১-এর সদর দপ্তর থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমানের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা নারায়ণগঞ্জ ও এর আশপাশে বিভিন্ন জায়গায় অস্থায়ীভাবে বাসা ভাড়া নেয়। ইয়াবা ব্যবসার সুবিধার্থে তারা একেক সময় একেক জায়গায় অবস্থান করে। খেলনা পুতুল ফেরি করে বিক্রয়ের ছলে তারা পুতুলের ভিতর ইয়াবা ভর্তি করে পরিবহণ করে তারা। বাস এবং ট্রেনে ফেরি করে বাচ্চাদের বিভিন্ন খেলনা সামগ্রী বিক্রয় করে। আড়ালে এসব খেলনার ভেতরে থাকে ইয়াবা ট্যাবলেট। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় ঘন ঘন বাসা পরিবর্তন করে ফেরি করে বাচ্চাদের সাধারণ খেলনা সামগ্রী বিক্রয়ের আড়ালে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট এর ব্যবসা করার কথা স্বীকার করেছে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব নিশ্চিত করেছে।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: