প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

রবিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, ১৬ জানুয়ারি ২০২১

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মকর। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও শনি। ১৭ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর শনির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৮, ১৭, ২৬। আপনার শুভ বর্ণ: নীল ও কমলা। শুভ গ্রহ ও বার: রবি ও শনি। শুভ রত্ন: নীলা ও রুবী। আজকের দিনের শুভ রং: আজ নীল ও কমলা রংয়ের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৬:৫৫-১০:৩০, দুপর: ১:২৬-২:১০ রাত: ৬:৪২-৯:২৯, ১২:৪৬-৪:১৩ পর্যন্ত। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে, রাত: ৮:৫৮ থেকে মীন রাশিতে অবস্থান করবে। ৪র্থী তিথি সকাল: ৯:৫২ পর্যন্ত পরে ৫মী তিথি চলবে। আজকের বর্জণীয় খাদ্য: আজ সকাল: ৯:৫২ পর্যন্ত মূলা পরে বেল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার আজ বন্ধু ভাগ্য বলবান থাকবে। প্রভাবশালী বন্ধুর সাহায্যে নতুন কোনো ঠিকাদারী কাজের সুযোগ পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে বেকার বড় ভাই এর কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারেন। চাকরিজীবীদের বকেয়া বেতন বিল আদায়ে অগ্রগতি হবে। দিনের শেষদিকে বন্ধুদের সাথে আড্ডা দিতে পারেন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের সুযোগ আসবে। প্রভাবশালী রাজণৈতিক নেতার কল্যাণে তদবিরের কাজে সফল হতে পারেন। সরকারী চাকুরেদের আয় রোজগার ও পদপদবী লাভের দিন। সংসারে পিতার সাথে চলতে থাকা সকল মতানৈক্য দূর হয়ে যাবে। আর্থিক বিষয়ে পিতার সাহায্য লাভ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্য অনুকূল। আমদানী রপ্তাণী বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মীক বিষয়ের প্রতি আগ্রহী হয়ে উঠতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাওয়ার চেষ্টায় সামান্ন অগ্রগতি হবে। ভিসা সংক্রান্ত জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। তবে গুণতে হবে বড় ধরনের অর্থ দন্ড।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): আজ কর্কট রাশির দিনটি ঝুঁকিপূর্ণ কাজে সফলতার। অপ্রত্যাশিত ভাবে পেতে পারেন আয়ের সুযোগ। তবে অনৈতিক পন্থা অবলম্বন করা থেকে বিরত থাকুন। পুরোন পাওনাদারকে না ঘুড়িয়ে তার সাথে আলোচনা করতে হবে। অকারনে হয়রাণি করা ঠিক নয়। রাস্তাঘাটে পুলিশী হয়রাণির সম্মূখীন হতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সাফল্যের। ব্যবসা বাণিজ্যে কিছু লাভের আশা করা যায়। সাংসারিক জীবনে জীবন সাথীর মান ভাঙ্গাতে পারবেন। আয় রোজগারে আশানুরুপ অগ্রগতি হবে। অংশিদারী ব্যবসা বাণিজ্য নিয়ে চলতে থাকা জটিলতা আজ কাটিয়ে ওঠার চেষ্টা সফল হতে পারে।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি রহস্যজনক জটিলতার। কাজে কর্মে বার বার ভুল করতে থাকবেন। আর্থিক বিষয়ে কোনো প্রতারণার সম্মূখীন হতে পারেন। লেনদেনে সতর্ক থাকতে হবে। হটাৎ করেই কর্মস্থলে অধিনস্ত কর্মচারীদের ষঢ়যন্ত্রর মোকাবেলা করতে হবে। বিশ^স্ত কোনো কর্মচারীকে চাকরি থেকে অব্যহতি দিতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার রোমান্টিক সম্পর্কে সফলতা আশা করা যায়। তবে অনৈতিক সকল সম্পর্ক থেকে হতে হবে সতর্ক। শিল্পী ও কলাকুশলীরা কাজের বিষয়ে সতর্ক থাকুন। অহেতুক দূর্ণাম বদনামের থেকে নিজেকে দূরে রাখতে হবে। চাকচিক্যময় জগতের মোহে নিজের শিল্পী সত্বাকে বিশর্জন দিলে চলবে না।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার পারিবারিক জটিলতার অবশান হবে। তবে মা বা খালাদের সাথে সম্পর্কের অবনতি অব্যাহত থাকতে পারে। গৃহ স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে দেখা দেবে জটিলতা। আত্মীয়দের অসহযোগিতার কারনে কোনো সম্পত্তি বিক্রয়ে বাধার সম্মূখীন হতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার বৈদেশিক যোগাযোগ উন্নতি হবে। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায়ীদের নতুন অর্ডার লাভের যোগ প্রবল। সাংসারিক জীবনে ছোট ভাই বোনের দ্বারা লাঞ্চিত হতে পারেন। নিজের উপর আস্থা ও বিশ^াস থাকলে পরিস্থিতি থেকে বেড় হয়ে আসতে পারবেন। মোবাইল ব্যাংকিং এ প্রতারকের পাল্লায় পড়ার আশঙ্কা।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার সঞ্চয়ে অগ্রগতি আশা করা যায়। কোনো গোপন বিনিয়োগ থেকে আশানুরুপ লাভের সুযোগ আসবে। শ্যালক শ্যালিকার কাছ থেকে কিছু সাহায্য নিতে হতে পারে। আর্থিক উন্নতিতে বন্ধুর সাহায্য পাবেন। খাদ্য ব্যবসায়ীদের পুলিশী হয়রাণি মোকাবেলা করতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার মনের বাসনা পূরণের দিন। ব্যবসা বাণিজ্যে কিছু অগ্রগতি হবে। সরকারী চাকুরেদের কাঙ্খীত বদলীর সুযোগ আসবে। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে সফল হবেন। জীবন সাথীর সাথে সম্পর্কের উন্নতি হবে। কোথাও বেড়াতে যেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার আজ আয়ের চেয়ে ব্যয় হবে বেশী। দূরে কোথাও যাত্রার পরিকল্পণা করতে পারেন। সাংসারিক ক্ষেত্রে আর্থিক সঙ্কটের কবলে পড়ার আশঙ্কা। আয় রোজগারে বাধা থাকাতে চালান থেকে অর্থ ব্যয় করতে হবে। প্রবাসীদের আকামা সংক্রান্ত জটিলতা কেটে যাবে। ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা করোনার কারনে লোকসান গুণতে পারেন।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: