প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বগুড়ায় করোনায় একজনের মৃত্যু, সীমিত পরীক্ষায় শনাক্ত ৪

   
প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২১

ছবি: ইন্টারনেট

আব্দুল ওয়াদুদ, বগুড়া থেকে: বগুড়ায় করোনা আক্রান্তে নতুন করে নিমাই কুমার কুন্ডু (৬৩) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। তার বাড়ি নওগাঁ জেলার সদর উপজেলার কাঞ্চনপুর এলাকায়। তিনি শনিবার রাত ১০টার দিকে টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে জেলায় সীমিত পরীক্ষায় নতুন করে ৪জন করোনায় শনাক্ত হয়েছেন। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের জিন এক্সপার্ট মেশিনে ৫ নমুনায় একজন এবং টিএমএসএস হাসপাতালে ১৬ নমুনায় ৩ জনের দেহে করোনার অস্তিত্ব মিলেছে।

রোববার (১৭ জানুয়ারি) দুপুর একটার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। ডাঃ তুহিন জানান, নতুন আক্রান্ত ৪ জনের মধ্যে সদরের ৩ জন বাকি একজন কাহালুর। এছাড়া নতুন করে সুস্থ হয়েছেন ৩২ জন।

তিনি আরও জানান, এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হলেন ৯ হাজার ৭০৫ জন, সুস্থতা লাভ করেছেন ৯ হাজার ২০২ জন। এছাড়া নতুন করে একজন মারা যাওয়ায় মোট মৃতের সংখ্যা ২৩৭ জনে দাঁড়িয়েছে এবং জেলায় বর্তমানে করোনা রোগী রইলো ২৬৬ জন।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: