প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নুরুল আমিন

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটিতে আগ্নেয়াস্ত্রসহ জেএসএস’র ৭ সদস্য গ্রেফতার

   
প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২১

রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলায় আগ্নেয়াস্ত্র সহ ৭ জন সশস্ত্র সন্ত্রাসীকে গ্রেফতার করেছে যৌথ বাহিনী। রবিবার (১৭ জানুয়ারি) সকালে উপজেলার নতুন পাড়ার রিজার্ভ ফরেষ্ট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সন্ত্রাসীরা হল, চেইলেঙ্গ ত্রিপুরা (৬০),বলিরাম ত্রিপুরা (৪৮) বীরমনি ত্রিপুরা(৪৫), বিষুমনি ত্রিপুরা (৪৪), লক্ষণ ত্রিপুরা(৩০), জীবন ত্রিপুরা (২৬) এবং বীর বাহাদুর ত্রিপুরা (২৬)।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সকালে বিলাইছড়ি সেনা জোনের সদস্যদের নিয়ে উপজেলার নতুন পাড়ার রির্জাভ ফরেষ্ট এলাকায় গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র সহ ৭ জন সশস্ত্র সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬টি আগ্নেয়াস্ত্র, ০২টি ছোরা ও বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা সবাই জেএসএস মূল দলের সদস্য বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এ বিষয়ে বিলাইছড়ি থানার ওসি তদন্ত মোঃ নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত সন্ত্রাসীদের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: