প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

   
প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২১

যশোরের ঝিকরগাছায় দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভি ইসলাম প্রান্ত (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার প্রান্তের বিরুদ্ধে ঝিকরগাছা থানায় বিভিন্ন অভিযোগ ১৬টি মামলা রয়েছে। তার স্বীকারোক্তিতে একটি দেশীয় পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার (১৮ জানুয়ারি) রাতে তাকে ঝিকরগাছা উপজেলার বাঁকড়া থেকে গ্রেপ্তার করে ঝিকরগাছা থানার পুলিশ। গত ১৪ জানুয়ারি দশম শ্রেণির এক ছাত্রী বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হলে অভি ইসলাম প্রান্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন কবরস্থানের পাশ থেকে জোরপূর্বক মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে তার যশোরের বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষক প্রান্ত ধর্ষণের ঘটনা ভিডিও করে এবং ঘটনা জানাজানি করলে ইন্টারনেটে ছড়িয়ে দেবার হুমকিও দেয়। এ ঘটনায় ভুক্তভোগীর মা ১৬ জানুয়ারি রাতে থানায় মামলা করেন।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সোমবার রাতে ধর্ষক প্রান্তকে বাঁকড়া থেকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার স্বীকারোক্তিতে ঝিকরগাছার কাটাখাল বঙ্গবন্ধু পার্কের বটগাছের গোড়ায় পুতে রাখা একটি দেশিয় পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এতেও পৃথক মামলা হয়েছে। এর আগে প্রান্তর নামে ঝিকরগাছা থানায় দ্রুত বিচার আইনে ৩টি, অস্ত্র আইনে ২টি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি, ছিনতাই ঘটনায় ৬টিসহ সর্বমোট ১৬টি মামলা রয়েছে। তিনি আরও জানান, ধর্ষক অভি ইসলাম প্রান্ত ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিলো। অভি ইসলাম প্রান্ত যশোরের পুরাতন কসবা এলাকার বাসিন্দা। সে বেশ কয়েক বছর ধরে ঝিকরগাছার কৃষ্ণনগরে নানা বাড়িতে থাকে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: