প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

শিক্ষিকার অশালীন ছবি ভাইরাল করার হুমকি, অধ্যক্ষকে মুখে চুনকালি

   
প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২১

ছবি: প্রতীকী

শিক্ষিকার সঙ্গে আপত্তিকর আচরণ এবং একান্ত ব্যক্তিগত ছবি ভাইরালের হুমকি দিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে অধ্যক্ষকে মুখে চুনকালি মাখিয়ে জুতাপেটা করেছেন অভিভাবকরা। আজ (১৯ জানুয়ারি) পশ্চিমবঙ্গে ডুয়ার্সের বিন্নাগুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে। পশ্চিমবঙ্গের বানারহাট থানার কর্মকর্তা সমীর দেওসা জানান, এরপর ওই অধ্যক্ষকে আটক করা হয়েছে।

ডুয়ার্সের বানারহাটের বিন্নাগুড়ি হাটখোলা এলাকার বোধি ভারতি বেসরকারি ইংরেজি মাধ্যম বিদ্যালয়ের অধ্যক্ষ ভাস্কর বরুয়ার বিরুদ্ধে অভিযোগ, স্কুলের এক শিক্ষিকার ব্যক্তিগত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার ভয় দেখিয়ে তিনি নিয়মিত ব্ল্যাকমেইল করতেন। পরে তিনি বিষয়টি তার পরিবারকে জানান। এরপর এ ঘটনা জানাজানি হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে বিন্নাগুড়ি এলাকায়।

পশ্চিমবঙ্গের বানারহাট থানার কর্মকর্তা সমীর দেওসা জানান, সোমবার সকালে অধ্যক্ষ স্কুলে পৌঁছালে তাকে ধরে বাইরে এনে প্রকাশ্যে মুখে কালি মাখিয়ে জুতাপেটা করে সড়কে হাঁটাতে শুরু করে উত্তেজিত জনতা। এরপর শুরু হয় গণধোলাই। ওই অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। গ্রাম পঞ্চয়েত সদস্য স্থানীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এই অধ্যক্ষের বিরুদ্ধে আপত্তিকর আচরণের অভিযোগ ছিলো। শিক্ষিকা ঘটনার কথা বাড়িতে জানানোর পর সবাই ক্ষুব্ধ হয়ে তাকে মারধর করে।

বানারহাট থানার খর্মকর্তা সমীর দেওসা বলেন, অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। অভিযোগকারী শিক্ষিকার দাবি, একসময় ওই শিক্ষকের সঙ্গে তার সম্পর্ক ছিলো। তার অজান্তে তোলা ওই সময়ের কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয়ার ভয় দেখিয়ে নিয়মিত তাকে ব্ল্যাকমেইল করা হচ্ছিল।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: