প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রেমিকার সঙ্গে অসামাজিক কাজের সময় পুলিশ কর্মকর্তাকে ধরল গ্রামবাসী

   
প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২১

নওগাঁয় এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশের এক কর্মকর্তাকে ধরেছে গ্রামবাসী। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় নওগাঁর বদলগাছী থানার ওই উপপরিদর্শক (এসআই) আরিফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। নওগাঁর পুলিশ সুপার (এসপি) আবদুল মান্নান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে, ঘটনাটি তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এম এ মামুন খান চিশতিকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, এসআই আরিফুল ইসলাম গত রোববার রাতে বদলগাছী উপজেলার একটি গ্রামের বাড়িতে জয়পুরহাট সদর উপজেলার এক নারীকে ডেকে নিয়ে আসেন।

আরিফুল দাবি করেন, ওই নারীর সঙ্গে তার সম্পর্ক আছে। তবে এলাকাবাসী অসামাজিক কার্যকলাপের অভিযোগ এনে তাকে ও ওই নারীকে আটক করে পুলিশকে খবর দেন। পুলিশ রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে এসআই আরিফুল ইসলামকে উদ্ধার করে।

নওগাঁর এসপি আবদুল মান্নান মিয়াকে ঘটনা জানানোর পরপরই এসআই আরিফুলকে থানা থেকে প্রত্যাহার করে নওগাঁ পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। এরপর তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী যোবায়ের আহম্মেদ বলেন, এসআই আরিফুল ইসলামকে একজন নারীসহ গ্রামবাসী আটকে রেখেছিলেন। সেখানে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। ওই নারীর কোনো অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

নওগাঁর এসপি আবদুল মান্নান মিয়া বলেন, তদন্ত কমিটির অন্য দুই সদস্য হলেন অতিরিক্ত পুলিশ সুপার (পত্নীতলা সার্কেল) তরিকুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার (এএসপি) মোছা. সুরাইয়া খাতুন।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: